মঠের ভিতর থেকে মহিলার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার – মহারাজ আটক

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: বৃহস্পতিবার ১১,জানুয়ারি :: উত্তর চব্বিশ পরগনার বসিরহাটের স্বরূপনগর থানার সারাফুল নির্মাণ গ্রাম পঞ্চায়েতের নির্মাণের গৌড়ীয় মঠ আজ সন্ধ্যেবেলায় বছর ৪২ এর গৃহবধ তুলসী বিশ্বাসের মৃতদে দেখতে পায় মটে আশা শিষ্যরা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে স্বরূপনগর থানার পুলিশ গিয়ে ওই গৃহবধূ মৃতদেহ উদ্ধার করে মহারাজ কমল কৃষ্ণ মন্ডলকে আটক করে নিয়ে আসা হয়।

মৃত তুলসী বিশ্বাসের বাড়ি অশোকনগর কল্যাণগড় থানার বিরা এলাকায়। ওই গৃহবধূ মাঝে মাঝে মহারাজ কমল কৃষ্ণের সঙ্গে সাক্ষাৎ করতে আসতেন এমনই বলছেন মঠের শিষ্যরা।আজ দুপুর বেলায় ওই গৃহবধূ, গৌরিয়া মাঠে আসেন তারপর সন্ধ্যেবেলায় তার মৃতদেহ উদ্ধার হয় মটের ভিতর থেকে এই নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

মৃতের পরিবারে দাবি তাকে পরিকল্পনা করে আত্মহত্যা দেওয়ার প্র্ররোচনা দিয়েছে কিনা সেটাও তদন্তকারীর একবার দেখে নিতে চাইছে । স্থানীয় পঞ্চায়েত ও তৃণমূল সদস্যের দাবি এই মহারাজের বিরুদ্ধে জমির আত্মসাৎ এর অভিযোগ পাশাপাশি অর্থ তছরুপ অভিযোগ রয়েছে । পাশাপাশি একাধিক দুর্নীতির সঙ্গে অভিযোগ রয়েছে এই মহারাজ এর বিরুদ্ধে মৃত গৃহবধূর পরিবারকে খবর দেয়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =