আতঙ্কের সন্দেশখালি এখন পুরুষ শূন্য – আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে গ্রামবাসীদেরও

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সন্দেশখালী :: বৃহস্পতিবার ১১,জানুয়ারি :: গত ৫ ই জানুয়ারি শুক্রবার কাক ভোরে, উত্তর ২৪ পরগনা জেলার, বসিরহাট মহকুমার,সন্দেশখালি বিধানসভার অন্তর্গত, ন্যাজহাট থানার সরবেড়িয়ায় শেখ শাহজাহানের বাড়িতে হানা দিয়েছিল ইডি কর্তারা ।

তারপর অনেক ঘটনা ঘটে গিয়েছিল অর্থাৎ বেশ কয়েকজন ইডি আধিকারিক কে বেধড়ক মারধর করেছিল গ্রামবাসীরা । বিক্ষোভ হয় গোটা সরবেরিয়ায় বলে অভিযোগ । ফলে ইডি আধিকারিকের মারধোর গাড়ি ভাঙচুর যা নিয়ে ইতিমধ্যে রাজ্য রাজনীতি তোলপাড় চলছে তার পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক রাজ্যের কাছে রিপোর্ট তলব করেছে ।

যদিও ইতিমধ্যে সন্দেশখালীর ঘটনায় পৃথক তিনটি এফ আই আর দায়ের হয়েছে তবে এখনো পর্যন্ত অধরাই রয়ে গেলেন সন্দেশখালীর বেতাজ বাদশা শেখ শাহাজান । সন্দেশখালীর ঘটনা নিয়ে বৈঠক করছেন কেন্দ্রীয় সংস্থাগুলি। তবে ৫ই জানুয়ারি শুক্রবারের ঘটনায় এখনো পর্যন্ত আতঙ্ক যেন কিছু ছাড়ছে না গ্রামবাসীদের।

আকুঞ্জিপাড়া এলাকা পুরুষ শূন্য হয়ে গেছে। আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে গ্রামবাসীদের এমনটাই জানাচ্ছেন গ্রামবাসী মহিলারা। যদিও গোটা ঘটনার দিকে নজর রেখেছেন বসিরহাট পুলিশ জেলার আধিকারিকরা তার পাশাপাশি আকুঞ্জীপাড়া এলাকা সহ গোটা সরবেড়িয়া এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − nine =