কোচবিহার :- বনধ ডেকেও পিছু হটল তৃণমূল কংগ্রেস।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: বৃহস্পতিবার ১১,জানুয়ারি :: বনধ ডেকেও পিছু হটল তৃণমূল কংগ্রেস। বনধ প্রত্যাহার করে নিল তৃণমূল কংগ্রেস । গতকাল তুফানগঞ্জ মহকুমার নাটাবাড়ি বিধানসভার এলাকায় বাঁশঝাড় কাটাকে কেন্দ্র করে দুই পারিবারিক গন্ডগোলে তাপস দাস নামে এক ব্যক্তির মৃত্যু হয় । অভিযোগ অখিল দাসের পরিবারের সাথে তপন দাসের পরিবারের মধ্যে গাছ কাটা কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে ।

ঘটনায় অখিল দাস ধারালো অস্ত্র দিয়ে তপন দাসের উপর হামলা চালায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে । আরো দুজন আহত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পরে পুলিশ মূল অভিযুক্ত অখিল দাস সহ চারজনকে গ্রেফতার করেছে । তবে এই ঘটনার পরেই তৃণমূল রাজনৈতিক ময়দানে নেমে পড়ে ।

তৃণমূলের অভিযোগ তপন দাস তৃণমূল কংগ্রেস কর্মী বিজেপির গুন্ডাবাহিনীরা তার উপর বাইরে থেকে লোক নিয়ে এসে তাকে হত্যা করে । পরিকল্পিত একটি হত্যা । এরপরেই আজ ২৪ ঘন্টা তুফানগঞ্জ ১ নম্বর ব্লক বন্ধের ডাক দিয়েছিল তৃণমূল কংগ্রেস । তবে পরবর্তী আজ সকালে তারা মাইকিং করে সেই বন্ধকে প্রত্যাহার করে নেয় ।

পরিবারের সঙ্গে দেখা করেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিজিৎ ভৌমিক ও প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। পরিবারের সাথে দেখা করে তাদের আর্থিক সহযোগিতা তুলে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + two =