শেয়ার মার্কেটে বেশি টাকা লাভের প্রলোভনে লগ্নির টাকা প্রতারনার মাধ‍্যমে আত্মসাতের অভিযোগে ধৃত চার।

নিজস্ব সংবাদদাতা ;; সংবাদ প্রবাহ :: আসানসোল (বরাকর) :: শুক্রবার ১২,জানুয়ারি :: শেয়ার মার্কেটে বেশি টাকা লাভের প্রলোভনে লগ্নির টাকা প্রতারনার মাধ‍্যমে আত্মসাতের অভিযোগে ধৃত চার। ঘটনাটি ঘটে বরাকরের মনবেড়িয়ার বাসিন্দা আশুতোষ কুমার ঝা এর সাথে। আশুতোষ কুমার ঝা কিছুদিন আগে একটি বেসরকারি ব‍্যাঙ্কে ডিমেট একাউন্ট খোলে শেয়ারে লগ্নির জন‍্যে।

তারপর তার কাছে ব‍্যাঙ্কের নাম করে উড়ো ফোন আসে বেশ কয়েকবার। যেখানে তাকে মোটা অঙ্কের বিনিয়োগে বেশি লাভের আশ্বাস দেওয়া হয়। সেইমত তিনি তাদের হাতে কয়েক ধাপে ৫ লাখ টাকা তুলে দেন। কিন্তু এরপরেই তিনি তার ব‍্যাঙ্কে পৌঁছে খোঁজ নিয়ে জানতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। শেষ পর্যন্ত তিনি টাকা ফেরতের আশায় নতুন ফন্দি করেন।

যেখানে তিনি উড়ো ফোনকারীদের আরো ৫ লাখ নগদ দেওয়ার আশ্বাসে কুলটির চৌরঙ্গি ফাঁড়ির কাছে প‍্যানোরমা পার্কের সামনে ডেকে পাঠান। একই সাথে চৌরাঙ্গি ফাঁড়ির পুলিশকে বিষয়টি জানান।চৌরঙ্গীফাঁড়ির পুলিশ আশুতোষ ঝা এর অভিযোগের ভিত্তিতে নরেশমণ্ডল, প্রবীর মজুমদার,বিজয়প্রসাদ ও স্বরূপ মল্লিক নামের চারজনকে গ্রেফতার করে শুক্রবার অভিযুক্ত দের আসানসোল আদালতে তোলা হয় পুলিশ ঘটনার তদন্তের স্বার্থে সাতদিনের পুলিসী হেফাজতের আবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 7 =