শেখ শাহাজান আর অন্যজন বাবু মাস্টার। যখন সাজাহানের খোঁজ পাওয়া যাচ্ছেনা তখন বাবু মাস্টার জনজোয়ারে ভাসছেন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: শনিবার ১৩,জানুয়ারি :: উত্তর ২৪ পরগনার বসিরহাট লোকসভা কেন্দ্রে ভোট মেশিনারি বলতে দুই নেতার নাম বরাবর সামনে এসে । একজন শেখ শাহাজান আর অন্যজন বাবু মাস্টার। যখন এক নেতার খোঁজ পাওয়া যাচ্ছেনা তখন এক অন্য এক নেতা জনজোয়ারে ভাসছেন।

হাসনাবাদ ব্লকের আমলানী পঞ্চায়েতের অধীন তালপুকুরে বাবু মাস্টারকে দেখামাত্রই জনগণের উচ্ছ্বাস দেখা গেল।  তালপুকুরের ব্যবসায়ী সেলিম গাজীর আমন্ত্রণে ফিরোজ কামাল গাজী ওরফে বাবু মাস্টার উপস্থিত হয়েছিলেন।নিজে হাতেই মিষ্টি মুখ করান অনুগামীদের। তিনি বলেন , সেলিম আমার ছোট ভাই এর মতো । দীর্ঘদিনের পরিচিত তার আমন্ত্রণে সাড়া না দিয়ে পারলাম না । রাজনীতির আঙিনায় না থাকলেও সৌজন্যতা বোধ ভোলা যায় না।

তিনি আরো বলেন , মানুষ আমাকে এখনো এত ভালবাসে তাতে সত্যিই আমি অভিভূত। এদিন তাকে দেখামাত্রই হাজার হাজার মানুষের জনজোয়ার তৈরি হয়। পাশাপাশি এদিন আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাখালগাছা পঞ্চায়েত সদস্য আবুল কালাম মোস্তফা মন্ডল , এবাদুল গাজী, আমলানী গ্রাম পঞ্চায়েত সদস্যা তাপসী মন্ডল ,নুরুজ্জামান গাজী সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

তবে প্রশ্ন চিহ্ন একটাই থেকে যায় ,বাবু মাস্টার কি আবার রাজনীতির আঙ্গিনায় ফিরবেন ? নাকি অন্য কোন রাজনৈতিক দলে যোগ দেবেন? যা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর জল্পনা। তবে এ বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন , ইচ্ছা আছে রাজনৈতিক ভাবে পথ চলার।তবে সময় ও পরিস্থিতিই সব বলে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 6 =