শিলিগুড়িতে উৎসবের আমেজ, শীতের আবহে অনুষ্ঠিত হচ্ছে ওয়ার্ড উৎসব

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: রবিবার ১৪,জানুয়ারি :: শিলিগুড়িতে উৎসবের আমেজ, শীতের আবহে অনুষ্ঠিত হচ্ছে ওয়ার্ড উৎসব। গত দশই জানুয়ারি শিলিগুড়ি পুরো নিগমের ১৪ নম্বর ওয়ার্ডের শুরু হয়েছে ওয়ার্ড উৎসব উন্মিলন আগামী ১৪ ই জানুয়ারি পর্যন্ত এই ওয়ার্ড উৎসব অনুষ্ঠিত হবে।

বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে এই ওয়ার্ড উৎসবে। ওয়ার্ডের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হল। এবারের প্রতিযোগীতার মুল আকর্ষন ছিল হাটা প্রতিযোগিতা। এদিন সকালে ঘন কুয়াশার মধ্যে হাটা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়.সংশ্লিষ্ট ওয়ার্ড এর প্রতিযোগীরা এই হাঁটা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

এবার এই ওয়ার্ড উৎসবের মধ্যে সংযোজিত হয়েছে এই হাঁটা প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন শিলিগুড়ির ১৪ নম্বর ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলার শ্রাবনী দত্ত, ওয়ার্ড সম্পাদক বিশ্বময় ঘোষ এবং সভাপতি কমল কুমার কর্মকার। প্রতিযোগিতাকে ঘিরে প্রতিযোগীদের আগ্রহ ছিল দেখবার মত।

একেবারেই শিশু এবং কিশোর ছাড়াও বয়ষ্কদের প্রতিযোগিতাকে ঘিরে মানুষের উৎসাহ ছিল চরম। এদিন সকালে প্রচন্ড ঠান্ডা ও ঘন কুয়াশাকে উপেক্ষা করে এই প্রতিযোগিতাকে দেখবার জন্য প্রচুর মানুষ ভিড় জমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 18 =