নন্দীগ্রাম এক ব্লক মহিলা মোর্চার নেতৃত্বে নন্দীগ্রাম থানার বিক্ষোভ ডেপুটেশন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ১৪,জানুয়ারি :: নন্দীগ্রাম এক ব্লক মহিলা মোর্চার নেতৃত্বে নন্দীগ্রাম থানার বিক্ষোভ ডেপুটেশনের আয়োজন করা হয়। নন্দীগ্রাম কলেজ মোড় থেকে নন্দীগ্রাম থানা পর্যন্ত প্রায় কয়েক হাজার মহিলা মোর্চা এই ডেপুটেশন সমাবেশে যোগ দেন। প্রসঙ্গত রাজ্যের নারী সুরক্ষা ও মহিলা নিরাপত্তা নিয়ে তাদের এই অভিযান।

নন্দীগ্রাম থানা এলাকায় একের পর এক দুষ্কৃতী দের আনাগোনা। সেই সঙ্গে গত ১০ই জানুয়ারি টিউশন থেকে বাড়ি ফেরার পথে নন্দীগ্রাম থানা এলাকায় এক স্কুলছাত্রীর সঙ্গে অশালীন আচরণ ও নক্ষার জন্য ঘটনা ঘটে। এই ঘটনায় তিনজন দুষ্কৃতিকে গ্রেপ্তার করে নন্দীগ্রাম থানা পুলিশ। তাই তাদের দৃষ্টান্তমূলক শাস্তি ও মহিলাদের সুরক্ষার দাবি নিয়ে ইতিমধ্যে আন্দোলনে নেমেছে নন্দীগ্রাম এক মহিলা মোর্চা।

নন্দীগ্রাম থানার সামনে এই মিছিল পৌঁছালে ভেতর থেকে নন্দীগ্রাম থানা পুলিশ গেট বন্ধ করে দেয় তখনই মহিলাদের সঙ্গে ধাক্কাধাক্কি এবং গেটের সামনে মহিলা পুলিশের সঙ্গে বাঘ বিতোন্ডা ও বচসা শুরু হয়ে যায়। এমন কি পুলিশের উদ্দেশ্যে জলের বোতল ছেড়া হয় বলেও অভিযোগ। তবে বারবার এই ধরনের ঘটনা ঘটায় রাজ্যের নারীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 6 =