মেডিক্লেম থাকা সত্ত্বেও হাসপাতালের প্রধান এম কিউ রাজা নামের এক ব্যক্তি বকেয়া বিলের নগদ টাকা চেয়ে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: সোমবার ১৫,জানুয়ারি :: উত্তর হাওড়ার গোলাবাড়ি এলাকার ওই বেসরকারি নার্সিংহোমে গত ১৮ ডিসেম্বর ইউটিআই ইনফেকশন ও ইউরো সমস্যা নিয়েভর্তি হয় হাওড়া ময়দান এলাকার রামেশ্বর মালিয়ালিনের বাসিন্দা হিতাংশ আগারওয়াল।

মেডিক্লেম থাকা সত্ত্বেও গত ১২ তারিখ দুপুরে হিতাংশ ও স্ত্রীর শ্রুতি আগারওয়ালের অভিযোগ ওই হাসপাতালের প্রধান এম কিউ রাজা নামের এক ব্যক্তি বকেয়া বিলের নগদ টাকা চেয়ে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

দ্রুত সে টাকা মিটিয়ে হাসপাতাল ছেড়ে চলে যেতে বলেন রোগীকে। আতঙ্কে রোগী হেতাংশ ও তার স্ত্রী। এরপরেই স্থানীয় গোলাবাড়ি থানায় ওই ওপিডি আইপিডি প্রধানের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়। রোগীর পরিবার জানান ক্রমশ টাকা দিয়ে হাসপাতাল ছেড়ে চলে যাওয়ার জন্য তাদের ভয় দেখানো ও নানান হুমকি দেওয়া হচ্ছে। যদি এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বারবার কথা বলার চেষ্টা করলেও তারা ক্যামেরার সামনে কোন রকম কথা বলতে চাননি।

সম্পূর্ণ বিষয়টি শোনার পর হাওড়ার মুখ্য স্বাস্থ্য আধিকারিক কিশলয় দত্ত জানিয়েছেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে অভিযোগ ভয়ংকর। উত্তর হাওড়ার বিধায়ক সম্পূর্ণ ঘটনার বিষয় জানান যথাযথ প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার কথা এবং ওই হাসপাতাল কর্তৃপক্ষ এই ধরনের ঘটনা আগেও ঘটিয়েছে এমনটাই বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =