রাতের অন্ধকারে দুষ্কৃতি তাণ্ডব! জোনাল স্পোর্টসের আগেই প্যান্ডেল পুড়িয়ে দেওয়ার অভিযোগে চাঞ্চল্য বালুরঘাটে

নিজস্ব সংবাদদাতা  :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট   :: মঙ্গলবার ১৬,জানুয়ারী ::      রাতের অন্ধকারে দুষ্কৃতি তাণ্ডব! জোনাল স্পোর্টসের আগেই প্যান্ডেল পুড়িয়ে দেওয়ার অভিযোগে চাঞ্চল্য। মঙ্গলবার সকাল থেকে এই ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়ায় বালুরঘাটের পুরনো হাইস্কুল মাঠে। দুশ্চিন্তায় স্কুল শিক্ষকরা। অনভিপ্রেত ঘটনা বলে ব্যাখ্যা স্থানীয় তৃণমূল কাউন্সিলরের।

জানা গেছে, প্রতিবছরের মতো এবারও শহরের ১১ নম্বর ওয়ার্ডের পুরনো হাইস্কুল মাঠে প্রায় ৩০ টি হাইস্কুলকে নিয়ে অনুষ্ঠিত হতে চলেছে জোনাল স্পোর্টস। ১৬ এবং ১৭ জানুয়ারি ওই মাঠেই অনুষ্ঠিত হবার কথা রয়েছে হাইস্কুল পর্যায়ের স্কুলের ছেলে মেয়েদের খেলাধূলা। যা নিয়ে কয়েকদিন আগেই প্যান্ডেল তৈরি হয় ওই মাঠে।

এদিন খেলা শুরুর মাত্র কয়েক ঘন্টা আগে শিক্ষকরা মাঠে পৌঁছাতেই চোখ কপালে ওঠে তাদের। তাদের অভিযোগ, রাতের অন্ধকারে কেউ বা কারা আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে আস্ত প্যান্ডেল। যে ঘটনার সামনে আসতেই তুমুল হইচই পরিস্থিতি তৈরি হয় এলাকায়। ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে আসে বালুরঘাট থানার পুলিশ।

ঘটনা জানতে পেয়ে এলাকায় হাজির হন স্থানীয় তৃণমূল কাউন্সিলর বিপুল কান্তি ঘোষও। তার দাবি, চরম ঠান্ডায় আগুন পোহাতে গিয়ে কারো অসাবধানতাবশত কারনে এমন দুর্ঘটনা ঘটেছে। যদিও এই আগুন লাগার সঠিক কারণ কেউই অনুসন্ধান করতে পারেনি। যা নিয়েই জোর তদন্তে নেমেছে বালুরঘাট থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 5 =