ফেডারেশন অফ ওয়েস্ট বেঙ্গল ট্রাক অপারেটার্স এসোসিয়েশনের উদ্যোগে সাংগঠনিক সভার আয়োজন মালদা বাণিজ্য ভবনে

নিজস্ব সংবাদদাতা  :: সংবাদ প্রবাহ  :: মালদহ  ;; বুধবার ১৭,জানুয়ারী ::   ফেডারেশন অফ ওয়েস্ট বেঙ্গল ট্রাক অপারেটার্স এসোসিয়েশনের উদ্যোগে সাংগঠনিক সভার আয়োজন মালদা বাণিজ্য ভবনে।
উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, মুর্শিদাবাদ ও মালদা জেলা ট্রাক মালিক সংগঠনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন এই সাংগঠনিক সভায়। আগামী ২৯ জানুয়ারি ৭ দফা দাবির ভিত্তিতে কলকাতার ধর্মতলায় অবস্থান ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।

তার প্রস্তুতি নিয়ে আলোচনা হয় সাংগঠনিক সভায়। অনলাইন কেস বন্ধের দাবি,ট্রাক চালকদের উপর পুলিশি হয়রানির প্রতিবাদ, বৈধ বালির খাদান চিহ্নিত করে অবৈধ বালির খাদান বন্ধের দাবি,গাড়ি এক্সিডেন্ট এর ক্ষেত্রে চালকের উপর জামিন অযোগ্য ধারায় মামলা দেওয়ার প্রতিবাদ সহ ৭ দফা দাবি নিয়ে সভায় বিস্তারিত আলোচনা করেন সংগঠনের নেতারা।

সংগঠনের দাবি পুরনের লক্ষে সরকারের উপর চাপ সৃষ্টি করতে আগামী ২৯ জানুয়ারি কলকাতার ধর্মতলা রানী রাসমণি রোডে অবস্থান বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে। তা নিয়ে বিস্তারিত আলোচনা হয় সাংগঠনিক সভায়। উপস্থিত ছিলেন, মালদা মার্চেন্টস চেম্বার অফ কমার্সের সম্পাদক উত্তম বসাক, ফেডারেশন অফ ওয়েস্ট বেঙ্গল ট্রাক অপারেটার্স এসোসিয়েশনের সভাপতি সুভাষ চন্দ্র বোস, সম্পাদক সজল ঘোষ, মালদা ট্রাক মালিক সংগঠনের সভাপতি বিশ্বজিৎ শেঠ, সম্পাদক সৌম্য প্রসাদ বোস সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =