কোচবিহার সাগরদিঘীতে এক ব্যক্তির দেহ ভেসে ওঠায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল বুধবার সকালে।

নিজস্ব সংবাদদাতা  :: সংবাদ প্রবাহ  :: কোচবিহার   ;; বুধবার ১৭,জানুয়ারী ::   কোচবিহার সাগরদিঘীতে এক ব্যক্তির দেহ ভেসে ওঠায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল বুধবার সকালে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কোচবিহার এম জে এন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে ওই ব্যক্তির নাম সঞ্জীব কুমার দেব (৪০) । বাড়ি কোচবিহার জেলার বলরামপুর এলাকায় তবে ওই ব্যক্তি কোচবিহার শহরের নতুন বাজার এলাকায় ভাড়া থাকতো । এদিন সকালে প্রাত ভ্রমনে এসে লোকজন সাগরদিঘীতে দেহ ভাসতে দেখে এরপরই খবর দেওয়া হয় পুলিশকে পুলিশ এসে দেহটি উদ্ধার করে নিয়ে যায় ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির বাড়ি কোচবিহার বলরামপুর এলাকায়, তবে দীর্ঘদিন ধরেই নতুন বাজার এলাকায় ভাড়া থাকেন। তার নিজস্ব ব্যবসা রয়েছে। গতকাল ওই ব্যক্তি তার পরিবার ও বন্ধু-বান্ধবের সঙ্গে দেখাও করেছেন তবে গতকাল গভীর রাতে তিনি একটি হোয়াটসএপ গ্রুপে মেসেজ করার পর আর তাকে ফোনে পাওয়া যাচ্ছিল না। এরপর পরিবারের লোকজন বিষয়টি নিয়ে থানায় রিপোর্ট করতেও যান বুধবার সকালে তারপরে সেখান থেকে তারা খবর পান তার দেহ সাগরদিঘীতে ভেসে উঠেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − eleven =