ইন্সুরেন্সের মোটা টাকা হাতানোর জন্য ডাকাতি গল্প সোনা দোকানের মালিকের

সুদেষ্ণা মন্ডল   :: সংবাদ প্রবাহ  :: সোনারপুর   ;; বুধবার ১৭,জানুয়ারী ::  এ যেন কোনো হিন্দি ক্রাইম থ্রিলার সিনেমার গল্পের মত । ইন্সুরেন্সের টাকা পেতে নিজেরই দোকানে ডাকাতির গল্প তৈরি করে দোকানের মালিক। যাতে ইন্সুরেন্সের মোটা টাকা হাতানো যায়। বুধবার রাতে সোনারপুরের একটি দোকানের ডাকাতির ঘটনা ঘটে । এমনটাই দাবি করে ওই দোকানের মালিক। এরপর তদন্ত শুরু করে বারাইপুর পুলিশ জেলার পুলিশ । তদন্তে শেষ পর্যন্ত চাঞ্চল্যকর তথ্য উঠে আসে তদন্তকারী অফিসারদের হাতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৈকুন্ঠপুর এলাকার বকুল জুয়েলার্সে ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে অভিযোগ দায়ের করা হয়। পুলিশকে জানানো হয় দুজন দুষ্কৃতী বাইকে করে এসে সোনার গয়না ও নগদ টাকা লুট করে। যদিও দোকানের কর্ণধার রাজু রায়ের বয়ানে বেশ কিছু অসঙ্গতি দেখে পুলিশের সন্দেহ হয়। চেপে ধরতেই সামনে আসে আসল ঘটনা।

পুলিশের দাবী, ধার দেনার কারণে দোকানে এই ছিনতাই এর ঘটনা সাজানো হয় যাতে ইন্সুরেন্স থেকে টাকা পাওয়া যায় । তাই এই ঘটনা ঘটানো হয় বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। স্থানীয় এক যুবতী (নাম প্রকাশে অনিচ্ছুক) এক বছর আগে ৩ লক্ষ ৫৪ হাজার টাকা দেন। তাকে গয়না না দিয়ে ঘোরানো হচ্ছিল বলে অভিযোগ। এমনকি ফোনও ধরছিল না। এদিন ওই যুবতী দোকানে এলে এই ছিনতাইয়ের ঘটনা জানতে  পারেন । এরপর পুলিশের সাথে যোগাযোগ করেন।

ঘটনায় সোনার দোকানের মালিক রাজু রায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। গয়না দেওয়ার নামে অনেকের কাছ থেকে এভাবে টাকা নেওয়া হয়েছে বলে অভিযোগ। এই বিষয়ে বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ জানান ঘটনার তদন্ত করে পুরো বিষয়টি সামনে এসেছে। ছিনতাই এর ঘটনা পুরোপুরি সাজানো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 8 =