আড়াইডাঙ্গা ডিবিএম একাডেমী এলুমনি অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে এক পুনর্মিলন উৎসব পালন করা হলো

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ২৩,জানুয়ারি :: আড়াইডাঙ্গা ডিবিএম একাডেমী এলমনি অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে রবিবার এক পুনর্মিলন উৎসব পালন করা হলো আড়াই ডাঙ্গা ডিবিএম একাডেমীর বিদ্যালয় প্রাঙ্গণে। যেখানে বিদ্যালয়ের প্রাক্তনী যাদের বয়স ২৫ বছর থেকে ৮০ বছর তাদের এই পুনর্মিলন উৎসবে আমন্ত্রণ জানানো হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রতুয়া ২ নম্বর ব্লকের বিডিও শেখর শেরপা, পুখুরিয়া থানার ওসি গৌতম চৌধুরী, পঞ্চায়েত সমিতির সভাপতি আমির উদ্দিন সহ গুণীজনেরা।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানবেন্দ্র কুমার জানান, আমাদের এই বিদ্যালয়টি এলাকার বহু পুরাতন একটি বিদ্যালয়। এখান থেকে পড়াশোনা করে অনেকে উচ্চ পদস্থ কাজে কর্মরত। আমাদের এই পুনর্মিলন পুনর্মিলনের উদ্দেশ্য হচ্ছে এই প্রাক্তনীরা যারা যেখানেই আছেন সেখান থেকে আর্থিকভাবে হতে পারে কিংবা বিভিন্ন পরামর্শ যাতে বিদ্যালয় তথা আশেপাশের এলাকার উন্নয়ন ঘটানো যায় সেই পরামর্শ গুলো আমরা পেতে পারি।

কলকাতা ব্যাঙ্গালোর প্রভৃতি স্থান থেকে প্রাক্তনীরা আজকে এখানে উপস্থিত হয়েছেন। রক্তদান শিবির বিনা পয়সায় চক্ষু পরীক্ষা কিংবা স্বাস্থ্য পরীক্ষার মত জনকল্যাণ কাজগুলো আমরা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − 2 =