পশ্চিমবঙ্গের ১০০ দিনের টাকা এবং প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর এই বিষয় এখন প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ    :: বুধবার ২৪,জানুয়ারি :: পশ্চিমবঙ্গের ১০০ দিনের টাকা এবং প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর এই বিষয় এখন প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। এই প্রশ্নের উত্তর শুধুমাত্র এই সরকারই দিতে পারবে। ১০০ দিনের টাকা এবং প্রধানমন্ত্রী আবাস যোজনা ঘরের বিষয় বেশ কিছু অভিযোগ ছিল সেই অভিযোগের ভিত্তিতে বেশ কিছু তথ্য এই সরকারের কাছ থেকে চাওয়া হয়েছিল কিন্তু এই সরকার সেই ভাবে দিতে পারেনি। বিষয় এখনো তদন্ত চলছে বন্ধ আছে।
রাজনীতি কোন উন্নতির জন্য কাজের জন্য হওয়া দরকার হয়না। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে বিকশিত ভারত সংকল্প যাত্রা পুরো দেশের চলছে ১৫ নম্বর নভেম্বর থেকে শুরু হয়েছে ২৬ জানুয়ারি এই পর্যন্ত চলবে। পশ্চিমবঙ্গে সেটিকে বাড়িয়ে একত্রিশে জানুয়ারি পর্যন্ত করা হয়েছে। বিকশিত ভারত সংকল্প যাত্রাকে এখানকার অর্থাৎ পশ্চিমবঙ্গের সরকার সাহায্য করেনি তাই দেরি হচ্ছে।
গোটা দেশে ৬ লাখ গ্রাম আছে ২ লাখ ৬০ হাজার পঞ্চায়েত রয়েছে । দেশের প্রতিটা রাজ্যে খুব ভালোভাবে বিকশিত সংকল্প ভারত যাত্রা হচ্ছে। কেন্দ্রীয় সরকারের জনকল্যাণ প্রতিনিধি রয়েছে যা এখানে এই রাজ্যে জনগণ পাচ্ছে না। বুধবার সকালে বন্ধে ভারত এক্সপ্রেস এ হাওড়া থেকে মালদায় এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই কথা জানান কেন্দ্রীয় রাষ্ট্রমন্ত্রী পঞ্চায়েত রাজ শ্রী মোড়েশ্বর পাতিল।
সাথে ছিলেন ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক শিরোপা মিত্র চৌধুরী দক্ষিণ মালদা বিজেপি সভাপতি পার্থসারথি ঘোষ রাজ্য যুব মোর্চা সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় সহ বিজেপি নেতৃত্বরা। বুধবার দুপুরে মানিকচক বিধানসভার কার্যকর তাদের সাথে ও সম্মেলন ও বৈষম নগর বিধানসভার কার্যকর তাদের সম্মেলনে যোগদান করবেন কেন্দ্রীয় রাষ্ট্র মন্ত্রী পঞ্চায়েত রাজ সি মোড়েশ্বরশ্বর পাতিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =