ভারত বাংলাদেশ সীমান্ত এলাকায় বসবাসকারী মানুষ ও বিএসএফের ডিআইজি দের উপস্থিতিতে বিভিন্ন বিষয় নিয়ে বৈঠকের আয়োজন করা হয় ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: শুক্রবার ২৬,জানুয়ারি :: কোচবিহার জেলা প্রশাসনের উদ্যোগে ল্যান্স ডাউন হলে কোচবিহার জেলা ও ভারত বাংলাদেশ সীমান্ত এলাকায় বসবাসকারী মানুষ ও বিএসএফের ডিআইজি দের উপস্থিতিতে বিভিন্ন বিষয় নিয়ে বৈঠকের আয়োজন করা হয় ।

বৈঠকে জেলাশাসক অরবিন্দ কুমার মিনা , জেলা পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য ও গোপালপুর সেক্টরের বিএসএফের ডিআইজি সহ অন্যান্য আধিকারিকরা উপস্থিত ছিলেন । মূলত সীমান্ত এলাকায় বসবাসকারী মানুষদের পক্ষ থেকে বিভিন্নভাবে জেলা প্রশাসনের কাছে স্মারকলিপি জমা করা হয়েছিল। যার মধ্যে অন্যতম কারণ বিএসএফের পক্ষ থেকে তাদের চাষবাস ক্ষেত্রে সমস্যা করা হচ্ছে।

একই সঙ্গে কাঁটাতারের ওপারে যাদের চাষের জমি রয়েছে তাদেরও চাষ করতে যেতে অসুবিধা সম্মুখীন হতে হয়। এদিনের বৈঠকে গ্রামের বাসিন্দারা তাদের সমস্যার কথা তুলে ধরেন।

কোচবিহার জেলাশাসক অরবিন্দ কুমার মিনা বলেন সমস্যা নিয়ে স্মারকলিপি প্রদান করেছিল গ্রামের মানুষ এ ছাড়াও গ্রামে ভিজিট করার সময় বিভিন্ন বিষয়গুলো সামনে এসেছিল যার ফলে এই বৈঠকের আয়োজন করা হয়। সমস্যাগুলো যাতে সমাধান হয় যাতে সাধারণ মানুষ সমস্যা না পড়তে হয় তা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − one =