মুখ্যমন্ত্রীর আগমনে জোর কদমে চলছে রাস্তা তৈরীর কাজ – বেজায় খুশি এলাকাবাসী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: শনিবার ,২৭জানুয়ারি :: ভোট আসে ভোট যায় কিন্তু বেহাল রাস্তার কোনদিনই সমাধান হয়নি, এবার মুখ্যমন্ত্রীর আগমনে জোর কদমে চলছে রাস্তা তৈরীর কাজ, বেজায় খুশি এলাকাবাসী। যুদ্ধকালীন তৎপরতায় চলছে রাস্তা তৈরির কাজ। মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভাস্থল অদ্বৈত পৌর ক্রীড়াঙ্গনের পাশের দীর্ঘদিনের বেহাল গলি রাস্তা রাতারাতি হতে চলেছে পাকা।

ঘটনাটি নদীয়া শান্তিপুর পৌর স্টেডিয়াম সংলগ্ন এলাকার। স্টেডিয়ামের পেছনে সবুজ সংঘের মাঠে হতে চলেছে হেলিপ্যাড, আর সেখান থেকেই মুখ্যমন্ত্রী স্টেডিয়ামে ঢুকবেন এই গলিপথেই। তবে যে কারণেই হোক অতীতে তৃণমূল বর্তমানে বিজেপি কাউন্সিলরকে জানিয়েও সুফল না মেলায় বর্তমানে মুখ্যমন্ত্রীর আগমনে রাস্তা সংস্কার হওয়ায় এলাকাবাসী এখন বেজায় খুশি।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, ঘুম থেকে উঠেই হঠাৎ নোংরা আবর্জনা জঞ্জাল ফেলা গলি পরিষ্কার হতে শুরু হয়েছে, গাড়ি গাড়ি ভাঙ্গা ইট পরছে, অনর্গল চলছে দুটি রোলার আর এভাবেই যুদ্ধকালীন তৎপরতায় সাথে এগিয়ে চলেছে রাস্তার কাজ। শত হোক মুখ্যমন্ত্রীর আগমন বলে কথা। তবে যে কারণেই হোক স্টেডিয়াম নির্মাণের পর থেকে এই দুর্ভোগের মুক্তি পেতে চলেছে স্থানীয় বাসিন্দারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =