ইংলিশবাজার জোনের ২৯ তম বাৎসরিক শিশুক্রীড়া উৎসব হলো শনিবার মালদা কলেজে মাঠে অনুষ্ঠিত হয়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ২৮,জানুয়ারি :: জাঁক জমকালো উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ইংলিশবাজার জোনের ২৯ তম বাৎসরিক শিশুক্রীড়া উৎসব হলো শনিবার মালদা কলেজে মাঠে অনুষ্ঠিত হয়। আর্বান এবং আর্বান ১ চক্রের উদ্যোগে এই খেলায় ইংলিশবাজার জোনের ৫ টি চক্রের মোট ৩০০ জন শিশু ক্রীড়াবিদ অংশগ্রহণ করে।

পতকা উত্তোলনের মধ্যে দিয়ে এই শিশু ক্রীড়ার উদ্বোধন করেন মালদা জেলা পরিষদের সভাধিপতি লিপিকা বর্মন ঘোষ, উপস্থিত ছিলেন এ আই আব্দুল মালেক , নতুন কুমার দাস , পাঁচ চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক ও সহ শতাধিক শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

খেলার শুরুতে মালদা টাউন প্রাঙ্গন থেকে মশাল দৌড় শুরু হয়ে সারা শহর প্রদক্ষিণ করে মালদা কলেজ মাঠে উপস্থিত হয়। এর পর সকল ছাত্র ছাত্রীরা মার্চ-পাষ্ট করে মাঠ প্রদক্ষিন করে। অভিবাদন গ্রহন করেন জেলা বিদ্যালয় পরিদর্শক। খেলার মাঝে শহরের বিভিন্ন শিশুরা নাচ গান সহ বিভিন্ন ধরনের সংস্কৃতিক অনুষ্ঠান   হয় ।

যা খেলার পরিবেশকে আরো সুমধুর করে তুলে। খেলায় শিশুদের তিনটি বিভাগে ৭৫ ,১০০ ,২০,রেস, উচ্চ লম্ফন ,দৈর্ঘ্য লম্ফন আলু দৌড়, জিমন্যাসটিক্স যোগা সহ মোট ৩৪ টি খেলা সম্পন্ন হয় ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =