“দল থাকলে রোজগার থাকবে “বিতর্কিত মন্তব্য করলেন সোনারপুর দক্ষিণের বিধায়িকা লাভলী মৈত্র

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: সোনারপুর :: সোমবার ৫,ফেব্রুয়ারি :: সামনেই লোকসভা নির্বাচন আর লোকসভা নির্বাচনের আগে নিজেদের সংগঠনিক শক্তিকে আরো শক্তিশালী ও মজবুত করার লক্ষ্যে ইতিমধ্যেই রাজনৈতিক ভোট ময়দানে নেমে পড়েছে সকল রাজনৈতিক দলের নেতা কর্মীরা।

লোকসভা নির্বাচনে ভালো ফল করার আশায় ইতিমধ্যেই দক্ষিণ ২৪পরগনা বিভিন্ন এলাকায় এলাকায় বুধ ভিত্তিক কর্মীসভা করছে সবুজ ঘাসফুল শিবির। রবিবার সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের প্রতাপনগরের একটি বুথ ভিত্তিক কর্মী সম্মেলনে উপস্থিত হন সোনারপুর দক্ষিণের বিধায়িকা লাভলী মৈত্র।

সেই কর্মী সব মিলন থেকে কার্যত দলীয় কর্মীরা কীভাবে রোজগার করেন, সব তাঁর জানা রয়েছে- কার্যত এই ভাষাতেই দলীয় কর্মীদের সতর্ক করলেন বিধায়ক। এখানেই শেষ নয়, দলের কর্মীদের কার্যত হুঁশিয়ারি দিয়েছেন সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলি মৈত্র। লোকসভা ভোটে ভাল ফলাফল না হলে সেই বুথের বুথ সভাপতি ও প্রধানকে পথ থেকে সরানোর হুঁশিয়ারি দিলেন সোনারপুর দক্ষিণ কেন্দ্রের বিধায়ক অরুন্ধতী মৈত্র ওরফে লাভলি।

রবিবার দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর দক্ষিণ বিধানসভার প্রতাপনগর একটি বুথ সম্মেলনের বক্তব্য রাখতে গিয়ে লাভলী মৈত্র বলেন, শুধু গ্রুপ বাজি চলছে। গ্রুপ বাজি বন্ধ করতে হবে। লোকসভা ভোটের আগে শেষবারের মতো বলে যাচ্ছি যদি কোন বুথে হেরে যাই তাহলে সেই বুথ থেকে সভাপতি ও অঞ্চলের প্রধান এবং সমস্ত অঞ্চল সভাপতি কে পদত্যাগ করতে হবে। কোন রকম অজুহাত শোনা হবে না।

দলের কাজ করবেন না শুধু আসন অলংকার করে বসে থাকবেন তা চলতে দেওয়া যাবে না। মুখ্যমন্ত্রীর সঙ্গে এই বিষয় নিয়ে কথা বলে ঠিক হবে। বাড়িতে বসে রাজনীতি করা যাবে না মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে পৌঁছে দিতে হবে। দল থাকলে তবেই আপনার রোজগার থাকবে। দল না থাকলে কিছুই থাকবে না। মানুষ ভোট দিচ্ছেন কিন্তু আপনারা মানুষের কাছে যাচ্ছেন না। যে সমস্ত সদস্যরা মানুষের সঙ্গে মিশতে পারে না তাদের দলে থাকার নেই। বাইরে থেকে লোক নিয়ে এসে কাজ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =