মাধ্যমিক পরীক্ষা চলাকালীন অসুস্থ দুই পরীক্ষার্থী। হাসপাতালের বেডে বসেই পরীক্ষার ব্যবস্থা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সাঁকরাইল :: শুক্রবার ৯,ফেব্রুয়ারি :: বৃহস্পতিবার মাধ্যমিক পরীক্ষা চলাকালীন দুজন পরীক্ষার্থী অসুস্থ হয়ে পড়েন। অসুস্থ দুজনকেই পরীক্ষা কেন্দ্র থেকে স্থানীয় সাঁকরাইল ব্লক স্বাস্থ্য কেন্দ্র হাজী এসটি মল্লিক হাসপাতলে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের চিকিৎসার পর ওই হাসপাতালের বেডে বসেই পরীক্ষা নেওয়ার ব্যবস্থা করা হয় পরীক্ষা কেন্দ্র থেকে।

পুলিশ সূত্রের খবর অসুস্থ দুইজন ছাত্রীর নাম রুপসা বাগানি ও তানিশা শেখ। রূপসা স্থানীয় সাঁকরাইল গার্লস হাই স্কুলের ছাত্রী। তার পরীক্ষা কেন্দ্রের সিট পড়েছিল সাঁকরাইল অভয়চরণ হাইস্কুলে। পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা শুরু হওয়ার পর দুইজন অসুস্থ হয়ে পড়েন। অপর ছাত্রী তানিশাও সাঁকরাইল গার্লস হাই স্কুলের ছাত্রী। নির্দিষ্ট সময় পরীক্ষা শেষ হলেও যাতে সাঁকরাইল গার্লস হাই স্কুলের অসুস্থ এই দুই ছাত্রীয়ে একটি বছর যাতে নষ্ট না হয় তাই পরীক্ষা কেন্দ্র থেকেই হাসপাতালের বেডেই তাদের পরীক্ষা নেওয়ার ব্যবস্থা করা হয়।

পরীক্ষা কেন্দ্রে কর্তৃপক্ষের সহযোগিতায় খুশি দুই ছাত্রীর অভিভাবকেরা। দুপুর ২ টা ৩০ মিনিটে ওই দুই ছাত্রী তাদের পরীক্ষা শেষ করে বলেই সূত্রের খবর। চিকিৎসার পর তাদের ছেড়ে দেওয়া হয়। তবে অসুস্থ দুই ছাত্রী আগামীকাল পরীক্ষায় বসতে পারবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + eleven =