২১ শে ফেব্রুয়ারি ২০২৪ এই ২১ লক্ষ মানুষের একাউন্টে ১০০ দিনের কাজের টাকা ঢুকে যাবে- শুনে উপভোক্তাদের মনে খুশির জোয়ার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জামালপুর :: রবিবার ১১,ফেব্রুয়ারি :: কলকাতার ধর্না মঞ্চ থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দীর্ঘ দিনের কেন্দ্রীয় যে বঞ্চনা ১০০ দিনের কাজের টাকা আটকে রাখার তার উপশম করে ঘোষণা করেছিলেন ২১ লক্ষ মানুষের হকের কাজের টাকা কেন্দ্র না দিলেও রাজ্য সরকার মিটিয়ে দেবেন। ২১ শে ফেব্রুয়ারি ২০২৪ এই ২১ লক্ষ মানুষের একাউন্টে ১০০ দিনের কাজের টাকা ঢুকে যাবে।

সেই ঘোষণায় খুশির জোয়ার বয়ে যায় বঞ্চিত এই মানুষ গুলোর মনে। আর একটু অন্যভাবে মুখ্যমন্ত্রীর এই ঘোষণাকে মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন রবিবার পূর্ব বর্ধমান জেলার জামালপুরের ১ নং পঞ্চায়েতের উপ প্রধান সাহাবুদ্দিন মন্ডল ওরফে তরুণ নেতা পাঞ্জাব। তিনি তাঁর টিম নিয়ে তাঁর পঞ্চায়েতের অন্তর্গত প্রতিটি বুথে বুথে পৌঁছে যাচ্ছেন যাঁরা ১০০ দিনের কাজের টাকা পাননি তাঁদের বাড়িতে।

দেখে নিচ্ছেন তাঁদের ব্যাংকের পাসবই ঠিক আছে কিনা যাতে রাজ্য সরকারের পাঠানো টাকা তাঁদের পেতে অসুবিধা না হয়। কোনো অসুবিধা থাকলে সাথে সাথেই ব্যবস্থা নিচ্ছেন। এরই সঙ্গে তিনি প্রচারও করছেন তাঁদের পাওনা ন্যায্য টাকা যা কেন্দ্র সরকার অন্যায় ভাবে আটকে রেখেছে সেই টাকা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় মিটিয়ে দিচ্ছেন। এই সরকার যে কতটা জনদরদী সরকার তার প্রমাণ তিনি বারে বারে রাখছেন। পাঞ্জাব বাবু বলেন জন প্রতিনিধি হিসাবে তিনি ওই অসহায় মানুষগুলোর পাশে থাকার চেষ্টা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =