করমন্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় ১০ মাস অতিক্রান্ত এখন নিখোঁজ কাকদ্বীপের দুই বাসিন্দা – ভিক্ষাবৃত্তি করে চলছে সংসার

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: সোমবার ১২,ফেব্রুয়ারী :: করমন্ডল এক্সপ্রেস বিপর্যয়ের ১০ মাস অতিক্রান্ত। এখনো পরিবারের হাতে ফিরল না কাকদ্বীপের তিন নম্বর মধুসূদনপুর গ্রাম পঞ্চায়েতের নিখোঁজ দুজনের মৃতদেহ। এখনো সরকারের দিকে তাকিয়ে রয়েছে পরিবারের লোকজন । এটা উল্লেখিত, ২০২৩ সালের ২ জুন চেন্নাইয়ের রাজমিস্ত্রির কাজের উদ্দেশ্যে পাড়ি দিয়েছিল কাকদ্বীপ বিধানসভার ৩ নম্বর মধুসূদনপুরের বাসিন্দা সাজ্জাদ শেখ(৩৩) ও জামাল উদ্দিন শেখ (৩৮) সহ ১০ জন পাড়ি দিয়েছিল কাজের উদ্দেশ্যে।

এরপর ভয়াবহ দুর্ঘটনায় কেড়ে নিয়েছে ৭জনের প্রাণ। এখনো পর্যন্ত নিখোঁজ দুজন। জীবিত অবস্থায় একজন বাড়ি ফিরে এসেছে।নিখোঁজ দুজনেরই পরিবার চেয়ে আছে সরকারের দিকে। দুর্ঘটনা কেটে গিয়েছে ১০ মাস এখনো মৃতদেহ বাড়ি ফিরল না সকলেই পরিবারের একমাত্র রোজগার করা ব্যক্তি ছিল। পরিবারের একমাত্র রোজগার করা ব্যক্তিদের হারিয়ে দিশাহারা পরিবার। মিলছে না কোন সরকারি সাহায্য।

অসহায় পরিবার এখন পথে এসে বসেছে। সাজ্জাদ শেখের পরিবারের আরো করুন অবস্থা। পরিবারের একমাত্র রোজগারে ছিল সাজ্জাদ কিন্তু সাজ্জাদ আর বাড়ি ফিরে নাই সেই বিভীষিকা রাতের কথা এখনো সাজ্জাদ শেখের পরিবারের সদস্যদের মনে পড়লে চোখে চলে আসে জল। হতদরিদ্র পরিবার এখন ভিক্ষাবৃত্তি করে সংসার চালাছে। সাজ্জাদ শেখের তিন ছেলে মেয়ে এখন তারা ভিক্ষাবৃত্তি করে নিজেদের দিন আনা দিন খাওয়া সংসার চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =