আর্ট ম্যারাথন ! ভারত ওয়ার্ল্ড রেকর্ডে নাম উঠলো শিলিগুড়ির

সজল দাশগুপ্ত :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: সোমবার ১২,ফেব্রুয়ারী :: ভারত ওয়ার্ল্ড রেকর্ড এ নাম উঠলো শিলিগুড়ির। সাইন ফিউচার একাডেমির উদ্যোগ প্রথমবার আর্ট ম্যারাথনের আয়োজন করা হয়েছিল শহরের বুকে। শনিবার সকাল ১১ টা থেকে এই আর্ট ম্যারাথনের আয়োজন করা হয় সেবক রোডের একটি মলে। আজ সকাল ১১ টা বেজে কুড়ি মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হয় এই আর্ট ম্যারাথন।

শহরের বুকে এই প্রথমবার ২৪ ঘন্টা ব্যাপী আর্ট ম্যারাথনের আয়োজন করা হলো। সাইন ফিউচার একাডেমির কর্ণধার কাকলি পাল বরাবরই ব্যতিক্রমী কিছু করবার চেষ্টা করেন। এই প্রসঙ্গে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, তিনি অভিনব উদ্যোগ নিতে ভালোবাসেন। কিছুদিন আগে তার মাথায় আসে ২৪ ঘন্টা ব্যাপী আট ম্যারাথন অনুষ্ঠিত করবার কথা। যেমন ভাবনা তেমনি উদ্যোগ, শুক্রবার সকাল থেকে আর্ট ম্যারাথনের আয়োজন করা হয়।

প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে যার শুভ সূচনা হয়। বড় থেকে ছোট সবাই এই আর্ট ম্যারাথনে অংশ নেয়। এদিন সন্ধ্যায় সংশ্লিষ্ট মলে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া অংশ নেওয়ার সকল প্রতিযোগী ও প্রতিযোগিনীদের হাতে সার্টিফিকেট তুলে দেওয়া হয়। ছোট ছোট ছেলেমেয়েরা নৃত্য পরিবেশন করে। সাইন ফিউচার একাডেমির কর্ণধার কাকলি পালের হাতে সার্টিফিকেট ,ফলক তুলে দেন ভারত ওয়ার্ল্ড রেকর্ডের কর্ণধার রামানন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =