বারুইপুর :: রাত-বিরেতে যেকোনো ঘটনার জন্য ১১২ নম্বরে ডায়াল করলে দ্রুত পৌঁছে যাবে বিশেষ পুলিশ গাড়ি

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: বৃহস্পতিবার ১৫,ফেব্রুয়ারি :: রাত-বিরেতে যেকোনো ঘটনার জন্য ১১২ নম্বরে ডায়াল করলে দ্রুত পৌঁছে যাবে বিশেষ পুলিশ গাড়ি । এমনই তিনটি বিশেষ গাড়ির উদ্বোধন করলেন বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার পলাশ চন্দ্র ঢালী। প্রসঙ্গত দক্ষিণ ২৪ পরগনা জেলার মধ্যে গুরুত্বপূর্ণ পুলিশ জেলা হিসেবে বিবেচিত হয় বারুইপুর পুলিশ জেলা।

                         বারুইপুর পুলিশ সুপার পলাশ চন্দ্র ঢালি :: সংবাদ প্রবাহ নিজস্ব চিত্র 

একদিকে যেমন সোনারপুর নরেন্দ্রপুর ও বারুইপুর থানা এলাকা রয়েছে তেমনই রয়েছে ইএম বাইপাসের সংযুক্ত এলাকা। সেই সঙ্গে রয়েছে ক্যানিং ও বাসন্তীর মতন দুর্গম এলাকাও। যাতে রাত বিরোতে এই সমস্ত গুরুত্বপূর্ণ এলাকায় ১১২ নম্বরের ডায়াল করলে দ্রুত পুলিশের এই বিশেষ গাড়ি পৌঁছে যাবে তেমনই বাড়ানো হবে নজরদারিও। সেই সঙ্গে যেকোনো দুর্ঘটনার ঘটলে সাথে সাথে পৌঁছে যাবে পুলিশের এই গাড়ি।

এই গাড়ি গুলির সঙ্গে পুলিশ সুপারের দপ্তরে থাকা কন্ট্রোল রুমে সরাসরি ছবিও পৌঁছে দেবে বিশেষ ভাবে তৈরী এই গাড়ি। এমনই তিনটি বিশেষ মোবাইল পেট্রলিং ভ্যানের আনুষ্ঠানিক ভাবেই পথচলা শুরু হল । পুলিশ সুপারের দপ্তরের সামনেই সবুজ পতাকা উড়িয়ে ওই তিনটি বিশেষ মোবাইল পেট্রলিং ভ্যানের আনুষ্ঠানিক শুভযাত্রার সূচনা করেন । পুলিশ সুপার জানিয়েছেন আপাতত রাতে তিনটি ভ্যান চলবে। এরপরে দিনের বেলায় আরও তিনটি মোবাইল পেট্রোলিং ভ্যান চালানোর ব্যবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 2 =