ডেবরায় চিকিৎসক স্বামী-স্ত্রীর ক্ষতবিক্ষত রক্তাক্ত মৃতদেহ উদ্ধার, ঘটনার তদন্তে পুলিশ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ডেবরা ;: বুধবার ২১,ফেব্রুয়ারি :: ডেবরায় চিকিৎসক স্বামী-স্ত্রীর ক্ষতবিক্ষত রক্তাক্ত মৃতদেহ উদ্ধার, ঘটনার তদন্তে পুলিশ । ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলা ডেবরা থানার ১১/১ নং অঞ্চলের ভগবান বাসান এলাকায়। ইতিমধ্যে ঘটনাস্থলে রয়েছে ডেবরা থানার পুলিশ আধিকারিকরা ও এসডিপিও । রোগী দেখানোর বাহানায় সস্ত্রীক ডাক্তারবাবুকে খুন করল দুষ্কৃতীরা।

মর্মান্তিক এবং বীভৎস এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। খতিয়ে দেখা হচ্ছে কারণ এবং দুষ্কৃতিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। রোগী সেজে দেখাতে এসে ডাক্তারবাবু দম্পতি খুন ডেবরার ১৬ নং জাতীয় সড়ক ভগবানবাসান এলাকায়। খুন করেই পগার পার আততায়ীরা। এইরকমই ভয়ংকর ঘটনা ঘটলো ডেবরার ভগবান বাসা এলাকায়। সূত্র অনুযায়ী জানা যায় এদিন অন্যান্য দিনের মতন চেম্বার করছিলেন ডেবরার হোমিওপ্যাথিক ডাক্তারবাবু শেখ সালাউদ্দিন।

এরপর সন্ধ্যে নাগাদ কয়েকজন রোগী ডাক্তারবাবুকে দেখাতে আসেন। এই সময় রোগীর দেখানোর বাহানায় শেখ আলাউদ্দিন এবং তার স্ত্রী হীরা বিবি কে খুন করে তারা। এই ঘটনার পরেই অন্যান্য মানুষ জড়ো হলে তারা পালিয়ে যায়। যার ফলে চাঞ্চল্য শুরু হয়েছে ডেবরা এলাকায়। যদিও ঘটনার খবর পেয়ে স্থানীয়দের পাশাপাশি দৌড়ে আসে পুলিশ প্রশাসন।

তারা পুরো ঘটনা সরেজমিনে খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে। কোন পুরানো শত্রুতা না অন্য কারণ তাও খতিয়ে দেখছে পুলিশ বাহিনী। যদিও এই নিয়ে এই মৃত ডাক্তারবাবুর আত্মীয় শামীম আখতার বলেন সন্ধ্যে নাগাদ যখন চেম্বারে আসি তখন কয়েকজন তাদের বলেন ডাক্তারবাবুর ভিতরে রোগী দেখছেন আপনারা বাইরে দাঁড়ান। কিন্তু অনেকক্ষণ হয়ে যাওয়ার পর যখন জোর করি তখন তারা দৌড়ে পালিয়ে যায় জঙ্গলের মধ্যে। জানিনা ওরা কারা, পুলিশ এই ঘটনার পরেই তদন্ত শুরু করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × one =