শর্ট সার্কিটে থেকে আগুন লেগে বাড়ির ইলেকট্রনিক যন্ত্রপাতি পুড়ে নষ্ট। নগদ ২৫ হাজার টাকা সহ বৈদ্যুতিন সামগ্রী মিলে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষতি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ২৫,ফেব্রুয়ারি :: শর্ট সার্কিটে থেকে আগুন লেগে বাড়ির ইলেকট্রনিক যন্ত্রপাতি পুড়ে নষ্ট। নগদ ২৫ হাজার টাকা সহ বৈদ্যুতিন সামগ্রী মিলে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষতি। কোনরকমে রক্ষা পায় ঘরের মধ্যে শুয়ে থাকা ছোট্ট শিশু। শিশুকে বাঁচাতে গিয়ে ঝলসে গেছেন মা।

এমনিতেই দুঃস্থ। বাড়িতে থাকা দামি জিনিসপত্র পুড়ে যাওয়ায় পথে বসতে হবে এমনই অবস্থা। টিনের দেওয়াল ও টিনের ছাউনি দেওয়া বাড়ি। পরিযায়ী শ্রমিক সুমিত ঘোষের বাড়িতে আগুন লেগে যাওয়ার ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদার মানিকচক ব্লকের চৌকি মিরদাদপুর অঞ্চলের নাড়ি দিয়ারা মাধবপুর এলাকায়।

সুমিত ঘোষের স্ত্রী সিমা ঘোষের বক্তব্য ‘ আমি ঘরের বাইরে ছিলাম। আমার সন্তান ঘরে ঘুমাচ্ছিলো। হঠাৎ করে দেখি ফ্রিজে আগুন লেগে যায়। তারপর টিভিতে, পাখায়। কিছুই বুঝতে পারছিলাম না কি করি। আতঙ্কিত থাকলেও দৌড়ে গেলাম ঘরে। আমার বছর খানেকের শিশুকে কোনোরকমে নিয়ে আসলাম বাইরে। যদিও আমি কিছুটা ঝলসে গেছি। ফ্রিজের উপরে রাখা ছিল নগদ ২৫ হাজার টাকা সব মিলিয়ে প্রায় দেড় লক্ষ টাকা আমার ক্ষতি হয়েছে। আমরা খুব গরিব মানুষ। সরকার আমাদের পাশে দাঁড়ালে উপকার হতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × five =