: বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের পাইলট, দুর্ঘটনার কবলে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: সোমবার ০৪,মার্চ :: বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের পাইলট, দুর্ঘটনার কবলে।জানা যায় রবিবার বিকেলে নদিয়ার শান্তিপুর গোবিন্দপুর জাতীয় সড়কের ওপর দিয়ে ধুবুলিয়ায় একটি ফুটবল খেলা উদ্বোধনে যাচ্ছিলেন সুকান্ত মজুমদার।

পথে একটি বাস তাকে ওভারটেক করতে গিয়ে হঠাৎ চেপে দেয়। তার ফলে কনভয়ের মধ্যে থাকা সুকান্ত মজুমদারের গাড়ির সামনের অংশ ব্যাপক ক্ষয়ক্ষতি হয় । পাশাপাশি তারও কিছুটা আঘাত লাগে। অন্যদিকে চালককে অসুস্থ অবস্থায় চিকিৎসা করাতে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ত

বে ক্ষতিগ্রস্ত গাড়িটি সেখানেই পড়ে থাকে মেরামতির জন্য। জরুরী থাকার কারণে সুকান্ত মজুমদার জখম অবস্থাতেই রওনা দেন ধুবুলিয়ার উদ্দেশ্যে, অন্যদিকে ঘটনাস্থলে এসে পৌঁছান রানাঘাট জেলা পুলিশ সহ শান্তিপুর থানার পুলিশ প্রশাসনের আধিকারিক। যদিও তার আগেই বিজেপি কর্মী সমর্থক এবং স্থানীয় নেতৃত্ব পৌঁছান সেখানে।

তাদের তৎপরতাতেই দুর্ঘটনাস্থলে থাকা গাড়ি এবং সুকান্ত মজুমদারকে অনুষ্ঠানস্থলে পৌঁছানোর ব্যবস্থা করেন তারা। যদিও গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে এই পথ দুর্ঘটনার কারণে এলাকায় সাময়িক চাঞ্চল্য ছড়ায়। ধুবুলিয়া পৌঁছে ধুবুলিয়া গ্রামীণ হাসপাতালে সুকান্ত মজুমদারের সিকিউরিটি এবং পাইলটে থাকা সকলকে প্রাথমিক চিকিৎসা করান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − four =