জয়নগর :: শ্বশুরবাড়ি থেকে উদ্ধার উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: মঙ্গলবার ৫,মার্চ :: শ্বশুরবাড়ি থেকে উদ্ধার উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ। পন না পেয়ে অত্যাচার ও খুনের অভিযোগ পরিবারের। ঘটনার তদন্তে জয়নগর থানার পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায় জয়নগর থানার অন্তর্গত দক্ষিণ বারাসাত রায়নগর বিবেকানন্দ পল্লীর বাসিন্দা সৌরভ নস্করের সাথে বকুলতলা থানার অন্তর্গত বেলে দুর্গানগর এর বাসিন্দা লাবনী রায় মন্ডলের প্রেম ভালোবাসা করে গত এক বছর আগে বিয়ে হয়। লাবনী এবছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বিজ্ঞান বিভাগে পরীক্ষা দিয়েছে বলেও জানা যায়।

লাবনীর মা ও কাকার অভিযোগ বিয়ের পর থেকেই তাদের মেয়ের উপর নানাভাবে শারীরিক ও মানসিক অত্যাচার চালাতো শ্বশুরবাড়ির লোকজন। আজ সকালেই লাবনীর শ্বশুরবাড়ি থেকে তাদের কাছে খবর আসে যে লাবনী অসুস্থ হয়ে পড়েছে।

সাথে সাথে লাবনীর বাপের বাড়ির লোকজন তাকে নিয়ে পদ্মেরহাট হাসপাতালে এলে চিকিৎসকরা জানান লাবনী আর বেঁচে নেই। লাবনীকে তার শোয়ার ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলে বাপের বাড়ির লোক জানতে পারে।

ঘটনায় কান্নায় ভেঙে পড়ে লাবনীর পরিবারের লোকজন। মেয়ের অস্বাভাবিক মৃত্যুর জন্য তার শ্বশুরবাড়ির লোকজন কে দায়ী করে লাবনীর বাপের বাড়ির লোকজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 13 =