গৃহবধুর হাত কেটে নিল প্রাক্তন স্বামী – স্ত্রী হাসপাতালে চিকিত্সাধীন

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: রবিবার ১০,মার্চ :: রবিবার সকালে এক নারকীয় কান্ডের সাক্ষী থাকলো দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার শ্রীরামপুর।এক গৃহবধুর হাত কেটে ফেলার অভিযোগ প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় আহত ওই গৃহবধূকে উদ্ধার করে ক্যানিং মহকুমার হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন জরিনা মোল্লা(৩০) গৃহবধূ। তাঁর বাঁ হাত দেহ থেকে সম্পূর্ন আলাদা হয়ে গেছে। পায়ের শিরা কেটে দেওয়া হয়েছে ও পেটে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত শাজাহান মোল্লা। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি ছিল। এক সপ্তাহ আগে দুজনের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

এরপর রবিবার সকলে আচমকাই হামলা হয় জরিনা মোল্লার উপর। স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে প্রতিদিনের মতনই বাগানে সবজির ফসলে জল দিতে গিয়েছিল জরিনা। বাগান থেকে বাড়ি ফিরে এসে দেখেনা ঘরের মধ্যে বসে রয়েছে তার প্রাক্তন স্বামী শাহজাহান। কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে জরিনার ওপর আঘাত করে শাজাহান।

এরপর ধারালো অস্ত্র দিয়ে কব্জি থেকে আলাদা করে দেয় হাত। শুধু হাত না শরীরে একাধিক জায়গায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে শাহজাহান। স্থানীয়রা জরিনার চিৎকারের আওয়াজে ছুটে এসে দেখে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে রয়েছে জরিনা। এরপর স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় জরিনা কে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসে। ঘটনার পর থেকে পলাতক শাজাহান। শাহজাহানের খোঁজে এলাকায় চলছে তল্লাশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 6 =