সংখ্যালঘু অধ্যুষিত এলাকায় এলাকার প্রবীণ এক সংখ্যালঘু ব্যক্তির পা ছুঁয়ে প্রচার শুরু করলেন বিজেপি সাংসদ

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ১২,মার্চ :: সংখ্যালঘু অধ্যুষিত এলাকায় এলাকার প্রবীণ এক সংখ্যালঘু ব্যক্তির পা ছুঁয়ে প্রচার শুরু করলেন বিজেপি সাংসদ তথা আসন্ন লোকসভা নির্বাচনের প্রার্থী। একদিকে প্রচার অন্যদিকে মাদ্রাসার মূল ফটকের দ্বার উদঘাটন। সংখ্যালঘুদের মাঝে “সব কা সাথ সবকা বিকাশের বার্তা”।

বিজেপি সাংসদদের উন্নয়ন এবং আন্তরিকতায় খুশি সংখ্যালঘুরাও। এবার তারা খগেন মুর্মু কেই ভোট দেবেন এমনটাই দাবি। উত্তর মালদা লোকসভা কেন্দ্রে ইতিমধ্যেই বেজে গেছে ভোটের দামামা। জয়ী আসন ধরে রাখতে খগেন মুর্মুর উপরেই আস্থা রেখেছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।অন্যদিকে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে সদ্য প্রাক্তন আইপিএস প্রসূন ব্যানার্জি কে।

যদিও কংগ্রেস বা বামেদের প্রার্থী এখনো ঘোষণা হয়নি। ইতিমধ্যে পুরোদমে প্রচার শুরু করে দিয়েছেন খগেন মুর্মু। এখনো ঘোষণা হয়নি নির্বাচনের দিনক্ষণ। তাই সেই ফাঁকেই বিভিন্ন এলাকায় গিয়ে সাংসদ তহবিলের বরাদ্দকৃত অর্থে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের সূচনা করছেন।সাথে সেরে নিচ্ছেন নিজের প্রচার।

হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের ভালুকা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত জগন্নাথপুর এলাকায় যান পদ্ম সাংসদ।সেখানে জগন্নাথপুর হাই মাদ্রাসায় সাংসদ তহবিলের বরাদ্দকৃত ৩ লক্ষ ৯২ হাজার টাকা অর্থ ব্যয়ে নির্মিত মাদ্রাসার মূল ফটকের দ্বার উদঘাটন করেন।সাংসদের এই কাজের জন্য তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন মাদ্রাসা কর্তৃপক্ষ থেকে শুরু করে এলাকার মানুষেরা।

পরবর্তীতে তিনি ওই এলাকার হাসেন আলী নামে এক প্রবীণ নাগরিকের পা ছুঁয়ে প্রণাম করে নিজের প্রচার শুরু করেন। প্রচারে সংখ্যালঘুদের মধ্যে যথেষ্ট সাড়া পান বিজেপি সাংসদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − three =