মারণব্যাধি ক্যান্সারের যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মঘাতী বৃদ্ধ, পরিবারের শোকের ছায়া

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: বৃহস্পতিবার ১৪,মার্চ :: মারণব্যাধি ক্যান্সারের যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মঘাতী বৃদ্ধ, পরিবারের শোকের ছায়া। উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার হাড়োয়া থানার পূর্ব খাস বালান্দা গ্রামের ঘটনা।

স্থানীয় সূত্রে জানা যায় ৭২ বছরের নারায়ণ চন্দ্র দাস, পেশায় দিনমজুর। বাড়ির পাশে একটি জায়গায় ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তারপর হাড়োয়া থানায় খবর দিলে পুলিশ এসে নিথর দেহটি উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎকেরা মৃত বলে ঘোষণা করেন ।

পুলিশের প্রাথমিক অনুমান দীর্ঘদিন মারণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন, সেই যন্ত্রণা সহ্য করতে না পেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করতে পারেন বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ।

শুধুই কি মারণ ব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হওয়ার কারণে আত্মঘাতী হলেন ? না এর পেছনে অন্য কোন কারণ রয়েছে ? সেটিও নজরে রেখেছে তদন্তকারীরা। মৃতদেহ ময়নাতদন্তের জন্য বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে পুলিশ মর্গে পাঠানো হয়েছে। পুলিশ জানাচ্ছেন ময়নাতদন্তের রিপোর্টের পরেই জানা যাবে। মৃত্যুর আসল কারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 12 =