বিজেপি সাংসদকে জগাসুর, তোলাবাজ বলে আক্রমণ তৃণমূল লোকসভার প্রার্থী মুকুটমণি অধিকারীর

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রানাঘাট :: সোমবার ১৮,মার্চ :: বিজেপি সাংসদকে জগাসুর, তোলাবাজ বলে আক্রমণ তৃণমূল লোকসভার প্রার্থী মুকুটমণি অধিকারীর। এবার তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে আদালতে মানহানির মামলা করলেন সাংসদ তথা রানাঘাট কেন্দ্রের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার। আদালত সেই মামলা গ্রহণ করেছে।

উল্লেখ্য ২০২৪ লোকসভা নির্বাচনে রানাঘাট কেন্দ্রের প্রার্থী ঘোষণা করেছে বিজেপি এবং তৃণমূল । বর্তমানের সাংসদকেই বিজেপি পুনরায় রানাঘাট কেন্দ্রের প্রার্থী হিসেবে ঘোষণা করেছে। অন্যদিকে সদ্য বিজেপি থেকে তৃণমূলে আশা বিধায়ক মুকুটমনি অধিকারী কে প্রার্থী হিসেবে ঘোষণা করেছে তৃণমূল। এরপর উভয় দল রাস্তায় নেমে পড়েছে প্রচার করতে।

প্রচার চলাকালীন বিভিন্ন সংবাদ মাধ্যমে তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারী বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারকে আক্রমণ করেছেন। তিনি জগন্নাথ সরকারকে জগাসুর বলে আখ্যা দিয়েছেন। পাশাপাশি মুকুটমণি অধিকারী বলেন গত পাঁচ বছর ধরে সাংসদ এর ক্ষমতা দেখিয়ে বিভিন্ন জায়গা থেকে তোলা তুলেছেন জগন্নাথ সরকার।

শুধু তাই নয় কল্যাণী এইমস হাসপাতালে চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা দুর্নীতি করেছেন তিনি। তার এই মন্তব্য তে মানহানি হয়েছে বিজেপি প্রার্থীর। এবার সেই অভিযোগে রানাঘাট মহাকুমা আদালতে তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারীর বিরুদ্ধে মানহানির মামলা করলেন।

জগন্নাথ সরকার বলেন, আমি ৩৫ বছর ধরে শিক্ষকতা করেছি। অন্যদিকে গত পাঁচ বছর ধরে আমি রানাঘাট কেন্দ্রে সাংসদ রয়েছি। এমত অবস্থায় আমার বিরুদ্ধে যে কুরুচিকর মন্তব্য করা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। আমি মনে করছি প্রকাশ্যে সংবাদ মাধ্যমে আমার বিরুদ্ধে এইসব মন্তব্যের ফলে আমার সম্মানহানি হয়েছে। সেই কারণেই আমি প্রার্থী মুকুটমনি অধিকারীর বিরুদ্ধে মানহানির মামলা করলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + ten =