কোচবিহার নাটাবাড়ি বিধানসভা এলাকার বিভিন্ন জায়গায় প্রচার সারলেন কোচবিহার লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী জগদীশ বর্মা বসুনিয়া।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: সোমবার ১৮,মার্চ :: কোচবিহার নাটাবাড়ি বিধানসভা এলাকার বিভিন্ন জায়গায় সোমবার জনসংযোগ এবং প্রচার সারলেন কোচবিহার লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী জগদীশ বর্মা বসুনিয়া।

মূলত বিগত ১২ বছরের উন্নয়ন এবং সেই সাথে সম্প্রতি রাজ্য সরকার কর্তৃক সাধারণ মানুষকে যে সমস্ত সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে সেগুলিকে সামনে রেখেই চলছে প্রচার বলে জানান তিনি। সেদিন রাধা মাধব মন্দিরে পুজো দিয়ে দিনের সূচনা করেন জগদীশ বাবু।

তার সাথে উপস্থিত ছিলেন নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক তথা কোচবিহার পৌরসভার পৌর প্রধান রবীন্দ্রনাথ ঘোষ। ছিলেন কোচবিহার মহিলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী সুচিস্মিতা দত্ত শর্মা।

আগেই রবীন্দ্রনাথ ঘোষ জানিয়েছেন, ২০২৪ লোকসভা নির্বাচন প্রেস্টিজ লড়াই। তাই সমস্ত অভিজ্ঞতা দিয়ে তিনি তৃণমূল প্রার্থীর পেছনে থেকে তাকে বিপুল ভোটে জয়লাভ করানোর চেষ্টা করবেন। সেই বার্তা কে মাথায় রেখেই ব্যাপক প্রচার অভিযান চলছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − eleven =