এলাকায় মদের দোকান বন্ধের দাবিতে নদিয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার সামনে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কৃষ্ণনগর :: শুক্রবার ২২,মার্চ :: এলাকায় মদের দোকান বন্ধের দাবিতে নদিয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার সামনে বিক্ষোভ দেখাল দোগাছি গ্রাম পঞ্চায়েতের তেঘরিপাড়া চিত্রশালী, মানিকপাড়া এলাকার স্থানীয় বাসিন্দারা। প্রসঙ্গত, কিছুদিন আগে দোগাছি গ্রাম পঞ্চায়েতের তেঘরিপাড়া এলাকায় একটি মদের দোকানের সামনে মদ্যপান করার পর মৃত্যু হয় এক ব্যক্তির।

এরপর জনবসতিপূর্ণ এলাকায় মদের দোকান থাকার কারণে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত হচ্ছে এই দাবিতে ক্ষোভে ফেটে পড়েন ওই এলাকার স্থানীয় বাসিন্দারা। পাশাপাশি মদের দোকানে ভাঙচুর চালানোর পর মদের দোকানটি বন্ধ করে দেয় ক্ষুব্ধ এলাকাবাসী।ঘটনার পর থেকে কিছুদিন দোকান টি বন্ধ থাকার পর পুনরায় দোকান খুলে মদ বিক্রি শুরু করে দোকান মালিক।

যার কারণে ফের প্রতিবাদ জানাতে থাকে এলাকাবাসীরা। কিন্তু এলাকাবাসীর কথায় কর্নপাত না করে নির্দ্বিধায় দোকান খুলে মদের ব্যবসা চালিয়ে যান দোকান মালিক। মূলত সেই কারণে গণতান্ত্রিক অধিকার রক্ষা সমিতি নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ব্যবস্থাপনায় পাকাপোক্ত ভাবে মদের দোকান বন্ধের দাবিতে কৃষ্ণনগর কোতোয়ালি থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করে স্থানীয় মহিলারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 16 =