বিজ্ঞানসম্মতভাবে ভাঙ্গন রোধ ও পুনর্বাসনের ব্যবস্থার আশ্বাস – চায় পে চর্চায় শ্রীরুপা মিত্র চৌধুরী।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শনিবার ৩০,মার্চ :: বিজ্ঞানসম্মতভাবে ভাঙ্গন রোধ ও পুনর্বাসনের ব্যবস্থার আশ্বাস।চায় পে চর্চায় শ্রীরুপা মিত্র চৌধুরী। দক্ষিণ মালদার বিজেপি প্রার্থী শ্রী রুপা মিত্র চৌধুরী চায় পে চর্চা করলেন মথুরাপুরে। পাশাপাশি হিরানন্দপুর গদাইচর এলাকায় জনসংযোগ কর্মসূচি সম্পন্ন করেন।

এই প্রচার থেকে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন,’ এবারের নির্বাচনের আমার প্রধান ইস্যু গঙ্গা ভাঙ্গন রোধ। দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের বেশিরভাগ এলাকায় ভাঙ্গন কবলিত। মানুষের আশীর্বাদ পেলে পার্লামেন্টে আমার প্রথম বক্তব্য থাকবে ভাঙ্গন রোধের বিষয়ে। বিজ্ঞানসম্মত উপায়ে ভাঙ্গন রোধ করা হবে ও জমি হারাদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে।’

গোদাইচর এলাকায় এখন পর্যন্ত বিদ্যুৎ পৌঁছায়নি। এই বিষয়ে জেলাশাসককে দায়ী করেন দক্ষিণ মালদার বিজেপি প্রার্থী রুপা মিত্র চৌধুরী। তিনি বলেন কেন্দ্রীয় সরকারের সৌভাগ্য যোজনার মাধ্যমে প্রতিটি গ্রামে ইলেকট্রিক পৌঁছেছে। কিন্তু প্রশাসন সঠিকভাবে কাজ না করায় গোদাইচর এলাকার মানুষ বিদ্যুৎ থেকে বঞ্চিত রয়েছে।

তৃণমূলের প্রার্থী শাহনাওয়াজ আলী রাইহান নির্ভয়া দিদিকে নিরুদ্দেশ দিদি বলে কটাক্ষ করেছিলেন। সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে নির্ভয়া দিদি বলেন,’ বিরোধীরা যা বলছে বলুক। নির্ভয়া দিদি সেবা সুশাসন ও জনকল্যাণমূলক কাজ করছে ভবিষ্যতে ও করবে।

গত লোকসভা নির্বাচনে সামান্য ব্যবধানে নির্ভয়া দিদি পরাজিত হয়েছিলেন। সাংবাদিকের প্রশ্নের উত্তরে নির্ভয়া দিদি জানান,’ গত লোকসভায় আমরা সামান্য মার্জিনে পরাজিত হয়েছিলাম। এই পরাজয় নির্ভয়া দিদির নয়। মালদার ৫০ লক্ষ মানুষের পরাজয়। নির্ভয়া দিদি যদি জিততো তাহলে এলাকায় অনেক কাজ হতো। কিন্তু সম্মানীয় বয়স্ক সাংসদ এলাকার জন্য কিছুই কাজ করেননি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 5 =