কলকাতায় ফের নির্মিয়মাণ বাড়ি ভেঙে মৃত্যুর ঘটনা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই মন্তব্য করেন দিলীপ ঘোষ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: রবিবার ৩১,মার্চ :: যতদিন না এই সরকারটা ভেঙে পড়ছে ততদিনই নির্মিয়মাণ বাড়ি ভেঙে পড়ে মৃত্যুর ঘটনা ঘটবে। কাটমানি খেয়ে,ঘুষ দিয়ে পুরাতন বাড়ি গুলিতে মানুষকে রেখে তাদের জীবন সঙ্কটে রাখা হয়েছে। দূঘটনার দায় কে নেবে, কটা টাকা দিলেই সব হয়ে যাবে।

এই সরকারের হাতে কিছু নাই, এরা কিছু করতে পারবে না। এই ভাবে চলবে। কলকাতায় ফের নির্মিয়মাণ বাড়ি ভেঙে মৃত্যুর ঘটনা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই মন্তব্য করেন দিলীপ ঘোষ। রবিবাসরীয় সকালে দৈনন্দিন কর্মসূচির মতোই বর্ধমানের মোহনবাগান মাঠে প্রাত:ভ্রমণে যান বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।

মোহনবাগান মাঠ থেকে তিনি চলে যান গোলাপবাগের “বিধান চন্দ্র রায়ের” স্ট্যাচুর কাছে। সেখানে মাল্যদান করার সাথে সাথে কিছু ষাটোর্ধ ব্যক্তির সঙ্গে সৌজন্যে বিনিময়ে করেন। এরপর তিনি শহরের ২০ নম্বর ওয়ার্ডে যান। সেখানে তিনি সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগের পাশাপাশি তিনি পুরোনো আর এস এস কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন।

এরপর রাজবাড়ির লক্ষ্মীনারায়ণ জিউ মন্দিরে যান । সেখান থেকে আসার পথে রাজবাড়ির সামনে রাজার মূর্তিতে মাল‍্যদান করেন। তারপর তিনি সোনাপট্টির বটতলায় চায়ে পে চর্চার আসরে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − seven =