বিজেপি প্রার্থী অমৃতা রায়কে নিয়ে নদিয়ার ধুবুলিয়ায় নির্বাচনী জনসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে কুরুচিকর মন্তব্য ও ব্যঙ্গাত্মক শব্দ ব্যবহার করেছেন এবার তা নিয়ে নির্বাচন কমিশন এবং আইনের দ্বারস্থ হতে চলেছে বিজেপি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: মঙ্গলবার ২.এপ্রিল :: রাজা কৃষ্ণচন্দ্র রায়ের পরিবারের সদস্যা বিজেপি প্রার্থী অমৃতা রায়কে নিয়ে নদিয়ার ধুবুলিয়ায় নির্বাচনী জনসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে কুরুচিকর মন্তব্য ও ব্যঙ্গাত্মক শব্দ ব্যবহার করেছেন এবার তা নিয়ে নির্বাচন কমিশন এবং আইনের দ্বারস্থ হতে চলেছে বিজেপি।

এদিন নদিয়ার উত্তর সাংগঠনিক জেলার পক্ষ থেকে কৃষ্ণনগর জেলা বিজেপির দলীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে এ কথা বললেন নদিয়া উত্তর বিজেপির জেলা সভাপতি অর্জুন বিশ্বাস। গত ৩১শে মার্চ ধুবুলিয়া সুকান্ত স্পোটিং ক্লাবের ময়দানে কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের প্রার্থী মহুয়া মৈত্রের সমর্থনে প্রথম নির্বাচনী প্রচারে ধুবুলিয়া আসেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

সেখানেই বর্তমান বিজেপির প্রার্থী অমৃতা রায়ের বংশ নিয়ে বেশ কয়েকটি মন্তব্য করতে শোনা যায় তাকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সিরাজ দৌলার বিরুদ্ধে লর্ড ক্লাইভ এর সঙ্গে বন্ধুত্ব করেছিলেন রাজা কৃষ্ণচন্দ্র রায়। আর তার নাম নিয়ে এখন প্রচার করছে বিজেপি। আমি যদি ইতিহাস খুলে দেই তাহলে রাজবংশকে মানুষ ঘৃণা করতে শুরু করবে। মূলত তার এই মন্তব্য অশালীন মনে করে নির্বাচন কমিশনের অভিযোগ জানাতে চলেছে বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − one =