কলকাতা বন্দরের একটি পরিতাক্ত বাড়ি থেকে এক তরুণী দেহাংশ পাওয়া গেল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: বুধবার ৩, এপ্রিল ::  ওয়াটগঞ্জ থানার অর্ন্তগত সত্য ডাক্তার রোডে, কলকাতা বন্দরের একটি পরিতাক্ত বাড়ি থেকে এক তরুণী দেহাংশ পাওয়া গেল। কলকাতা শহরের বুকে একটি পরিত্যক্ত জায়গা থেকে এই এক মহিলার টুকরো করা দেহ উদ্ধার করেছে পুলিশ। বেশ কয়েকটি কালো প্লাস্টিকে মোড়ানো মহিলার দেহাংশ উদ্ধার করেছে পুলিশ।
এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে কলকাতার ওয়াটগঞ্জ এলাকার সত্য ডক্টর লেনে। যেখান থেকে ওই দেহাংশ উদ্ধার হয়েছে, সেখানে একটি পরিত্যক্ত বাড়ি রয়েছে। পাঁচিল দিয়ে ঘেরা। স্থানীয়দের কয়েক জন প্রথমে কালো প্লাস্টিকগুলি পড়ে থাকতে দেখেন। গন্ধ বেরোনোয় প্রতিবেশীদের সন্দেহ হয়। তখন প্রতিবেশীরাই পুলিশে খবর দেন।
ঘটনাস্থলে পুলিশ গিয়ে ওই প্লাস্টিকগুলি উদ্ধার করেছে। প্যাকেটগুলির মধ্যে মহিলার টুকরো করা দেহাংশ রয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ঘটনাস্থলে এসেছে কলকাতা পুলিশের ডিসি পোর্ট হরিকৃষ্ণ পাই এবং হোমিসাইড শাখা। দেহাংশগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
 প্রাথমিকভাবে মনে করা হচ্ছে অন্য কোথাও খুন করে মৃতদেহ লোপাট করার জন্য তাকে দেহাংশ আলাদা আলাদা করে কেটে আলাদা আলাদা জায়গায় ছড়িয়ে ছিটিয়ে ফেলে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + ten =