সন্দেশখালির পর ফের আক্রমনের বিষয় মন্তব্য করতে গিয়ে রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা বলেন, পশ্চিমবঙ্গে যেখানে যেখানে ভোটে হার নিশ্চিত সেখানে সেখানে বিজেপি কেন্দ্রীয় সংস্থা কে পাঠাচ্ছে নাটক করতে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: রবিবার ৭,এপ্রিল :: পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে তদন্তে এসে এন.আই.এ মতো কেন্দ্রীয় সংস্থার কর্মীরা আক্রান্ত। সন্দেশখালির পর ফের আক্রমনের বিষয় মন্তব্য করতে গিয়ে রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা বলেন, পশ্চিমবঙ্গে যেখানে যেখানে ভোটে হার নিশ্চিত সেখানে সেখানে বিজেপি কেন্দ্রীয় সংস্থা কে পাঠাচ্ছে নাটক করতে।

যাতে তৃণমূলের ভোট ব্যাঙ্কে ধ্বস নামাতে পারে। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব ভোটের আগে এই সব সংস্থাকে পাঠাচ্ছে তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীদের ভয় দেখাতে, কিন্তু মানুষ এর জবাব দেবে ভোট বাক্সে বলে বর্ধমানের আদিবাসী সম্মেলনে যোগ দিতে এসে মন্তব্য করলেন মন্ত্রী বীরবাহা।

লোকসভা ভোটের আগে পূর্ব বর্ধমান জেলার আদিবাসী ভোট একত্রিত করতে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই আদিবাসী সম্মেলন করা হয় বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চে। পূর্ব বর্ধমান জেলায় প্রায় ৯ শতাংশ আদিবাসী সম্প্রদায়ের মানুষের বাস, সেই ভোটকে ধরে রাখতে তৎপর তৃণমূল কংগ্রেস। তাই রাজ্যের মন্ত্রী তথা আদিবাসী সম্প্রদায়ের অন্যতম নেত্রী বীরবাহা হাঁসদা এবং রাজ্য আদিবাসী সেলের সভাপতি দেবু টুডুর নেতৃত্বে এই সম্মেলন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =