রাজনগরে দুই ট্রাক্টর অবৈধ বালি আটক করল পুলিশ, গ্রেপ্তার ২

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রাজনগর  :: বুধবার ১০,এপ্রিল ::  রাজনগরে ২ ট্রাক্টর অবৈধ বালি আটক করল পুলিশ, গ্রেপ্তার ২ চালককে তোলা হল সিউড়ি আদালতে । পুলিশ সূত্রে জানা গিয়েছে রাজনগর থানার অন্তর্গত ঈদগাছা গ্রাম সংলগ্ন খয়রাশোল-রাজনগর রাস্তায়  অবৈধ বালি ভর্তি দুটি ট্রাক্টর খয়রাশোল দিক থেকে রাজনগরের দিকে আসার সময় রাজনগর থানার পুলিশ ওই ট্রাক্টর দুটিকে আটক করে ।
ওই দুটি ট্রাক্টর এর দুই চালককে আটক করে রাজনগর থানার পুলিশ। রাজনগর থানার পুলিশের পক্ষ থেকে ধৃতদের সিউড়ি আদালতে তোলা হয়। প্রসঙ্গত উল্লেখ্য আগামী ১৩ই মে লোকসভা নির্বাচন এর মধ্যেই নির্বাচন বিধি-নিষেধ লাগু হয়েছে। নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বীরভূম জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় শুরু হয়েছে নাকা চেকিং।
জেলা পুলিশের নির্দেশে রাজনগর থানার অন্তর্গত বিভিন্ন মোড়ে এবং ঝাড়খন্ড সীমান্তবর্তী এলাকা গুলিতেও নাকা চেকিং শুরু হয়েছে বলে জানিয়েছেন রাজনগর থানার ওসি দেবাশীষ পণ্ডিত। মঙ্গলবার রাজনগর থানার এএস আই  সুনীল মুর্মু সহ অন্যান্য পুলিশ কর্মীরা, ঈদগাছা গ্রাম সংলগ্ন রাস্তার ওপর ডিউটি করেছিলেন । সে সময়ই অবৈধ বালি ভর্তি এই দুটি ট্রাক্টর আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =