১০৬ নম্বর ওয়ার্ডের পাগলীর মাঠ এলাকায় একটি রামনবমী পূজোয় অংশগ্রহণ করেন যাদবপুর কেন্দ্রের বিজেপির প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: যাদবপুর  :: বৃহস্পতিবার ১৮,এপ্রিল :: গতকাল রাজ্য তথা সারা দেশ জুড়ে পালিত হয়েছে রামনবমী, ভারতের বহু রাম ভক্ত এই দিন ভগবান রামের আরাধনা    করেছেন । তবে বিশেষ করে বিজেপির মধ্যে ভগবান রাম আলাদাই স্থান পায়। ভগবান রাম বিজেপির সাথে ওতপ্রোতভাবে জড়িত বিজেপির যেখানেই জনসভা হোক সেখানেই ভগবান রামের নামে জয় ধ্বনি শোনা যায়।

তবে এই দিন রাজ্যের বিভিন্ন এলাকার পাশাপাশি যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত যাদবপুর বিধানসভা কেন্দ্রের ১০৬ নম্বর ওয়ার্ডের পাগলীর মাঠ এলাকায় একটি রামনবমী পূজো হয়। সেই পুজোতে অংশগ্রহণ করেন যাদবপুর কেন্দ্রের বিজেপির প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। সেখানে তিনি ভগবান রামের থেকে আশীর্বাদ নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু করেন।

তবে শোভাযাত্রার শুরু থেকেই বিজেপির প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায় শোভাযাত্রায় উপস্থিত ছিলেন ।এলাকার মানুষের স্বতঃস্ফূর্ত ভালোবাসা তিনি লাভ করেছেন ।রাস্তার দুই ধারে মানুষ ঘর থেকে বেরিয়ে এসে তাকে দুহাত ভরে আশীর্বাদ করেছেন । এমনকি তাকে ভরসা যুগিয়েছেন যে তারা বিজেপির প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সাথেই আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − two =