রুদ্রানীল ঘোষের আবেদন শিক্ষিত সভ্য ভদ্র প্রার্থী ডঃ অনির্বাণ গাঙ্গুলীকে ভোট দেবার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: যাদবপুর :: শনিবার ২৭,এপ্রিল :: গতকাল রাতে যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত টালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের ৯৫ নম্বর ওয়ার্ডে পথ সভায় উপস্থিত ছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপির মনোনীত প্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ ডঃ অনির্বান গাঙ্গুলী ।

এরই সাথে উপস্থিত ছিলেন রুদ্রনীল ঘোষ ও শ্রীমতি পাপিয়া অধিকারী এবং অন্যান্য নেতৃবৃন্দ।

টালিগঞ্জ বিধানসভা এলাকার ৯৫ নম্বর ওয়ার্ডের পথসভা থেকে অনির্বাণ গাঙ্গুলী সন্দেশখালিতে গতকাল যে আগ্নেয়াস্ত্র পাওয়া গিয়েছে তা নিয়ে তৃণমূল সরকারকে কটাক্ষ করেন। তিনি বলেন তৃণমূল একটি সন্ত্রাসবাদীদের ভরণ পোষণকারী দল। তৃণমূল সন্ত্রাসবাদীদের তৈরি করে, তাই তৃণমূলকে সন্ত্রাসবাদী সংগঠন ঘোষণা করা উচিত।

এরই সাথে তিনি বলেন এই রাজ্যও আস্তে আস্তে আফগানিস্তান পাকিস্তানে পরিণত হচ্ছে। এই রাজ্যের মানুষকে ভয় দেখানো হচ্ছে, ভয় দেখানোর পরিকল্পনা করা হচ্ছে, হিন্দুদেরকে বিতাড়িত করার পরিকল্পনা চলছে। তিনি তৃণমূলের যে অপকর্ম তার বিভিন্ন উদাহরণ তুলে ধরেন স্থানীয় মানুষের সামনে।

গতকাল ওই একই সভা মঞ্চে উপস্থিত ছিলেন বিজেপির রুদ্রনীল ঘোষ। তিনি সভা মঞ্চ থেকে দীর্ঘ ৪০ মিনিটের বেশি সময় ধরে তীব্র গরমের মধ্যেও মানুষের উদ্দেশ্যে ভাষণ দেন । তিনি তার ভাষণে গতকাল সন্দেশখালি এলাকায় যে আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে তা নিয়ে তৃনমূলকে কটাক্ষ করেন। তৃণমূল যে সন্ত্রাসবাদীদের ভরণ পোষণ করছে, সন্ত্রাসবাদি তৈরি করছে, তা স্থানীয় মানুষের সামনে তুলে ধরেন।

তিনি তার ভাষণের মাধ্যমে বলেন যাদবপুর চালাচ্ছে শওকত মোল্লা নামে এক সন্ত্রাসী আর বসিরহাট চালাচ্ছিল শেখ শাজাহান নামে এক সন্ত্রাসী। কিন্তু শেখ শাহাজাহান নামক সন্ত্রাসীকে কেন্দ্রীয় এজেন্সি ইতিমধ্যেই আটক করেছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় তার প্রতিটি ভাষণে মিথ্যে কথা বলেন, তিনি গতকালকে কি মিথ্যে বলেছেন আজ তা ভুলে যান , আজ আবার নতুন মিথ্যা কথা বলেন। আর তার এই মিথ্যে কথার ভিডিও ভাইরাল হয়ে যায়। তাই তিনি মিথ্যে কথার সাথে সাথে বর্তমানে গালাগালি দেওয়া শুরু করেছেন। যেই গালাগালি পাড়ার রকে বসে আড্ডা দেওয়া ছেলেরাও দেয় না। তিনি স্থানীয় মানুষদের কাছে আবেদন করেন, যাদবপুর লোকসভা কেন্দ্রের উন্নয়নের স্বার্থে বিজেপির শিক্ষিত সভ্য ভদ্র প্রার্থী ডঃ অনির্বাণ গাঙ্গুলীকে ভোট দেবার জন্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × three =