রাজ্যে লোকসভা নির্বাচনে বাম কংগ্রেসের সঙ্গে জোট না হওয়ায় সিপিএমকেই দায়ী করলেন আইএসএফ প্রধান নওশাদ সিদ্দিকী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: রবিবার ২৮,এপ্রিল :: রাজ্যে লোকসভা নির্বাচনে বাম কংগ্রেসের সঙ্গে জোট না হওয়ায় সিপিএমকেই দায়ী করলেন আইএসএফ প্রধান নওশাদ সিদ্দিকী। শনিবার রাতে উলুবেরিয়া দক্ষিণ বিধানসভা কেন্দ্রে কালিনগরে এক জনসভায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান জোট না হওয়ার জন্য যা জিজ্ঞাস করার বিমান বসুকে জিজ্ঞেস করুন, তিনি বামফ্রন্টের চেয়ারম্যান।

আইএসএফের সঙ্গে জোট না করে পরোক্ষে তৃণমূল কংগ্রেসকে মদত দিয়েছে বামফ্রন্টের একাংশ। এমনই চাঞ্চল্যকর অভিযোগ আইএসএ প্রধান নওশাদ সিদ্দিকীর।রাজ্যের কয়েকটি লোকসভায় কংগ্রেস সিপিএম উভয়ই প্রার্থী দিয়েছে। এদিন বক্তব্য রাখতে গিয়ে তিনি আইন আদালতের উপর ভরসা রাখার উপর জোর দেন। তুলে আনেন সন্দেশখালির শেখ শাজাহান প্রসঙ্গ।

তুলে আনেন দিল্লি এবং ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীদের জেলে থাকার প্রসঙ্গ। আদালতকে অবমাননা করলে যে জেলে থাকতে হবে এ কথা সাফ জানিয়ে দেন তিনি। এদিন তিনি আরো অভিযোগ করে বলেন বিজেপিকে সুবিধা করে দিচ্ছে তৃণমূল কংগ্রেস।

ভাঙ্গড় এর সওকাত মোল্লা কে জিজ্ঞাসা করলেই অস্ত্র আমদানি সমস্ত তথ্য পাওয়া যাবে বলেও চাঞ্চল্যকর দাবি করেন আইএসএফ প্রধান। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × five =