গ্রীষ্মের দাবদাহ কে উপেক্ষা করে, কেশপুরের তেঘরীতে ভোট প্রচারে বিজেপি প্রার্থী হিরণ!

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কেশপুর :: সোমবার ২৯,এপ্রিল :: গ্রীষ্মের দাবদাহে তপ্ত মেদিনীপুর জেলা সহ গোটা রাজ্য । আর সেই গ্রীষ্মের দাবদাহ কে উপেক্ষা করেই, চলছে রাজনৈতিক দলের প্রচার কর্মসূচি। পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত কেশপুর ব্লকের ৭ নম্বর তেঘরী গ্রাম পঞ্চায়েত এলাকায়, বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের সাথে জনসংযোগের মাধ্যমে প্রচার সারলেন, ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরণময় চট্টোপাধ্যায়।

সাধারণ মানুষের সাথে কথা বলে জানতে চান কেশপুরের মানুষ কেমন রয়েছে। সেই সঙ্গে গ্রামের মানুষের অভাব-অভিযোগ শুনেন, গ্রামের মানুষ বিজেপি প্রার্থীকে বলেন, এখানে তারা ভোটই দিতে পারেন না! বিজেপি প্রার্থী হিরণ সাধারণ মানুষকে আশ্বাস দেন ভোটের দিন নিজে কেশপুরে থেকে, এবার নিজের ভোট নিজে দেওয়ার ব্যবস্থা করে দেবেন।

পাশাপশি হিরন কেশপুরের মানুষ কে বলেন আপনারা একবার পশ্চিমবঙ্গে বিজেপির সরকারকে আনুন, আপনাদের এলাকার উন্নয়ন হবে নিশ্চিত। সেই সঙ্গে তিনি আরও বলেন, আপনাদের প্রাক্তন সাংসদ তো কাটমানির টাকায় সিনেমা তৈরি করে এ.সি গাড়িতে করে ঘুরে বেড়াচ্ছেন। সে কি করে কেশপুর এর গরিব মানুষের দুঃখ যন্ত্রণার কথা বুঝবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =