এরা হচ্ছে চাকরি খেকো বাঘ’। মালদহে ভোট-প্রচারে গিয়ে ফের বিজেপিকে নিশানা করলেন মমতা বন্দোপাধ্যায়

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ২৯,এপ্রিল :: এরা হচ্ছে চাকরিখেকো বাঘ’। মালদহে ভোট-প্রচারে গিয়ে ফের বিজেপিকে নিশানা করলেন মমতা বন্দোপাধ্যায় । বললেন, চাকরিপ্রার্থীদের কারও বিরুদ্ধে যদি কোনও অভিযোগ থাকে, তদন্ত হবে। নিশ্চয়ই সংশোধন হবে। কিন্তু তা বলে ২৬ হাজার ?

তৃতীয় দফায় ভোট হবে মালদা উত্তর ও মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্রে। সঙ্গে মুর্শিদাবাদ ও জঙ্গিপুরেও। এদিন মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থীর সমর্থনে প্রচার করলেন স্বয়ং দলনেত্রী মমতা। নির্বাচনী জনসভা করলেন সুজাপুরে।তৃতীয় দফায় ভোট হবে মালদা উত্তর ও মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্রে। সঙ্গে মুর্শিদাবাদ ও জঙ্গিপুরেও।

এদিন মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থীর সমর্থনে প্রচার করলেন স্বয়ং দলনেত্রী মমতা। নির্বাচনী জনসভা করলেন সুজাপুরে।এদিকে সুজাপুর বিধানসভা কেন্দ্রটি এখন তৃণমূলের দখলে। একুশের বিধানসভা নির্বাচনে কংগ্রেসের ইশা খান চৌধুরী-কে ১ লক্ষেরও বেশি হারিয়ে দিয়েছিলেন রাজ্যের শাসকদলের প্রার্থী আব্দুল গনি। কিন্তু ভোটের পর তিনি আর এলাকায় আসেন নি।

এদিন মমতা বলেন, ‘ভোট-ভিক্ষা করতে এসেছি। প্রথমেই আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি, এই কারণে। ভুল-ত্রুটি যদি কেউ করে এবং দলের অভিমান হয়, মানুষের কাছে ভুল স্বীকার করা উচিত। আমি ভুল স্বীকার করছি, এই কারণে, বিধানসভা নির্বাচনে আপনার গণি সাহেবকে জিতিয়েছিলেন। আমরা তাঁকে ওয়াকফ বোর্ডে চেয়ারম্যানও করেছি। কিন্তু তিনি এলাকায় আসতে সময় পান না। তাই এবার সিদ্ধান্ত নিলাম, ওনার কেন্দ্রটা আমি নিজে দেখব’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − nine =