ভোট প্রচারে বেরিয়ে কেশপুরে কৃষকের কাছ থেকে “ধানের বাঁক” কাঁধে নিলেন বিজেপি প্রার্থী হিরন!

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কেশপুর :: সোমবার ২৯,এপ্রিল :: ভোটের প্রচারের সময় কি না করে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা। কেউ রান্না করে, তো কেউ আবার খাবার পরিবেশন। তবে সোমবার ঘাটাল লোকসভার কেশপুর বিধানসভার অন্তর্গত ৭ নম্বর তেঘরী গ্রাম পঞ্চায়েতের কোতায় গ্রামে কৃষকের কাছ থেকে কাঁধে ধানের বাঁক নিলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরন।

সেই সঙ্গে কৃষকের সাথে কথা বলে তিনি, জানান এত ভারী বাঁক কিভাবে আপনারা বয়ে নিয়ে যান। তিনি বলেন সত্যিই চাষীদের কত কষ্ট। আমি তো ভেবেছিলাম খুব হালকা হবে হয়তো। কিন্তু এখনো আমার কাঁধে ব্যথা রয়েছে। বাংলায় ১২২ জন কৃষক আত্মহত্যা করেছে, তার কারণ এত কষ্ট করে তারা ফসল উৎপাদন করছে, অথছ সঠিক দামটা পাচ্ছেন না।

বাংলার সরকার চাষীদেরকে সম্মান দেওয়া তো দূরের কথা, ফসলের ন্যায্য মূল্যটুকুও দিচ্ছে না। এত কষ্ট করে ফসল ফলান অথচ সঠিক দাম পান না। সরকার চাষীদের বিষয়ে মাথা ঘামাচ্ছে না। কৃষকরা যদি জমিতে ফসল না ফলান তাহলে কেও খেতেই পাবেন না, অথচ কৃষকদের নিয়ে সরকার কিছু করছে না।

পাশাপাশি প্রচারে বেরিয়ে একটি শিশুকে নিয়ে আনন্দ করতেও দেখা যায় বিজেপি প্রার্থী হিরন কে। প্রচারে বেরিয়ে প্রায়শই হিরনকে দেখা যাচ্ছে, ছোট শিশুদেরকে নিয়ে আনন্দ করতে। এভাবেই কেশপুরের আনন্দপুর এলাকায় প্রচার সারছেন বিজেপি প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 3 =