টয় ট্রেনের সাথে গাড়ির ধাক্কা ! ঘটনার পর চাঞ্চল্য

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি  :: বুধবার ১,মে :: সমতলে ৪০ ডিগ্রি তাপমাত্রা ছাড়িয়ে গিয়েছে অপরদিকে পাহাড়ে মনোরম আবহাওয়া। পর্যটকদের ভিড়ে গমগম করছে পাহাড়। এরই মধ্যে বিপত্তি, জানা গেছে মঙ্গলবার দুপুরে একটি টয় ট্রেনকে ধাক্কা দেয় একটি গাড়ি।

প্রসঙ্গত জানা গেছে মূল রাস্তার এক পাশ দিয়ে চলে গেছে টয় ট্রেনের লাইন। টয় ট্রেনের লাইনের উপর কোন কারনে একটি গাড়ি চলে যায়। সেই কারণে টয় ট্রেনের সঙ্গে চার চাকা গাড়িটির সংঘর্ষ হয়। এই সংঘর্ষের কারণে গাড়িটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। তবে গাড়ির মধ্যে থাকা যাত্রীদের আঘাত গুরুতর নয়। গাড়ির মধ্যে থাকা যাত্রীদের আঘাত খুব একটা লাগেনি। ঘটনার পরে পর্যটকদের মধ্যে তীব্র আতঙ্ক ছড়ায়।

ঘটনার পর দ্রুত পরিস্থিতি সামলানোর ব্যবস্থা করা হয়। গাড়িটিকে দ্রুত সরিয়ে নিয়ে যাওয়া হয়। গাড়ির নম্বরটি দিল্লি নম্বর ছিল বলে জানা গেছে। আরো মনে করা হচ্ছে গাড়িটি শিলিগুড়ি কিংবা দার্জিলিংয়ের কোনো গাড়ি নয়। এর পিছনে কারণ রয়েছে কারণ শিলিগুড়ি বা দার্জিলিং গাড়ির চালক হলে পাহাড়ি রাস্তায় টয় ট্রেনের লাইন সম্পর্কে জ্ঞান ধারণা থাকতো। গাড়িটি কেমন করে টয় ট্রেনের লাইনের উপরে উঠে পড়ে সেই বিষয় নিয়ে উঠেছে প্রশ্ন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 12 =