ভারত বাংলাদেশ সীমান্তে মাদকসহ দিল্লী পুলিশের হাতে বিএসএফ আধিকারিক গ্রেফতার আজ আদালতে পেশ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাড়োয়া :: রবিবার ৫,মে :: সর্ষের  মধ্যে ভূত সীমান্ত সুরক্ষা খোদ সীমান্ত বাহিনীর আধিকারিক পাচারের সঙ্গে যুক্ত । সীমান্তে খোদ এবার বিএসএফের আধিকারিক পাচারের অভিযোগে গ্রেফতার হলেন,উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার স্বরূপনগর থানার বিথারী হাকিমপুর গ্রাম পঞ্চায়েতের বিথারী সীমান্তের ঘটনা।

১১২ নম্বর ব্যাটেলিয়ানের অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর হরিশচন্দ্র শুক্লার নাম দীর্ঘদিন ধরে সীমান্তে মাদকসহ একাধিক পাচারের অভিযোগ আসছিল। সেই অভিযোগের ভিত্তিতে দিল্লী পুলিশের একটি দল স্বরূপনগর থানার পুলিশকে সঙ্গে নিয়ে গতকাল শনিবার স্বরূপ নগরে হাকিমপুরে আসেন। তারপর ওই বিএসএফের আধিকারিকদের উপযুক্ত নথি দিয়ে দিল্লী পুলিশের অপরাধ দমন শাখার আধিকারিকরা তাকে গ্রেফতার করে।

তার বিরুদ্ধে বাংলাদেশ ভারতের বিভিন্ন সীমান্তে বিএসএফের আধিকারিক এর ক্ষমতা দেখিয়ে দীর্ঘদিন ধরে পাচার করছিল।বারবার রাজ্য সরকারের প্রশাসনিক মহলের দাবি ছিল সীমান্তে পাচারের সঙ্গে বিএসএফের বাহিনী জড়িত তা আর একবার প্রমাণিত হলো ।

এর আগে হরিশচন্দ্র শুক্লার ছেলে ও জামাই শিলিগুড়ি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে তাহলে প্রশ্ন হচ্ছে সারা দেশে বিএসএফের পাচারের এই চক্র কি তাহলে কাজ করছে । ফের একবার সীমান্ত সুরক্ষা নিয়ে একাধিক প্রশ্ন উঠে গেল । যেখানে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা তিনি বলছেন অনুপ্রবেশ বন্ধ করতে হবে সেখানে খোদ কেন্দ্রীয় সীমান্তবর্তী বাহিনীর আধিকারিকরা জড়িয়ে যাচ্ছে। তাহলে কি সর্ষের মধ্যে ভূত লুকিয়ে রয়েছে ? তা একবার প্রশ্ন উঠে গেল । ধৃত কে আজ বসিরহাট আদালতে পেশ করা হবে। দিল্লি পুলিশ তাকে হেফাজতে নেয়ার আবেদন জানাবে আদালতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 5 =