তৃণমূল মানেই চিটিংবাজ তৃণমূল মানেই চোর। মথুরাপুরের জনসভা থেকে তৃণমূলকে এমনই কড়া ভাষায় আক্রমণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মথুরাপুর :: বুধবার ৮,মে :: রাজ্যের লোকসভা নির্বাচনের ইতিমধ্যেই দামামা বেজে গিয়েছে। রাজনৈতিক ভোট প্রচারে নেমে পড়েছে সকল রাজনৈতিক দলের প্রার্থীরা। মথুরাপুর লোকসভা কেন্দ্রে কৃষ্ণচন্দ্র পুর হাই স্কুলে মথুরাপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী অশোক পুরকাইতের সমর্থনে জনসভা করতে আসেন রাজ্যের বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারী জনসভার মঞ্চ থেকে একের পর এক দুর্নীতির ইস্যু নিয়ে রাজ্য সরকারকে তীরবিদ্ধ করেন। তিনি বলেন মানুষকে যদি ভোট দিতে দেয় তাহলে মানুষ বিজেপিকে ভোট দেবে। এলাকায় বিজেপির জনসমর্থন রয়েছে। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাজ্যের যে ৩৫ টি আসনের কথা তিনি বলেছেন তার মধ্যে মথুরাপুর লোকসভা কেন্দ্র রয়েছে।

মানুষ এই দুর্নীতিবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। বিজেপি একমাত্র পারে যে চোরেদের জেলে ঢোকাতে। তৃণমূলের কাছে দুটি অস্ত্র রয়েছে মামলা আর হামলা । এই দুটি অস্ত্র দিয়েই মানুষকে ভীত সন্ত্রস্ত করে রাখছে। সকল দুর্নীতিবাজেরা তৃণমূলে রয়েছে বিজেপি এই দুর্নীতিবাজদের বিরুদ্ধে যে লড়াই চালাচ্ছে সেই লড়াই আগামী দিনে চালাবে।

এর পাশাপাশি শুভেন্দু অধিকারী তিনি আরো বলেন ভোটের আগে তিনি তার ব্যক্তিগত মোবাইল নাম্বার সকল কর্মী সমর্থক ও এলাকার মানুষদের কাছে দিয়ে যাবে ভোটের সময় যে কোন প্রকার অশান্তি হলেই। সাধারণ মানুষ যাতে সরাসরি যোগাযোগ করতে পারে সেই ব্যবস্থাও করে দেবেন তিনি। জনসভা থেকে তিনি আরো বলেন এই লোকসভা নির্বাচনের ভোট অন্যরকম ভোট হবে ভোট লুট করার কোন জায়গা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + nineteen =