নির্বাচন কমিশনের তরফে বুথ নিয়ে যাওয়া হল ভোটার দের বাড়ি ভোট নিতে”

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: বৃহস্পতিবার ৯,মে :: নির্বাচন কমিশনের তরফে বুথ নিয়ে যাওয়া হল ভোটার দের বাড়ি ভোট নিতে” এরকম ১২৩ জন ৮৫ বছরের বেশি বৃদ্ধ বৃদ্ধা, এবং ৪০% এর বেশি শারীরিক প্রতিবন্ধী ভোটারের বাড়ি যাবে ৩৫ টি টিম ভোট নিতে।

৮/৫/২৪ এবং ৯/৫/২৪ এই দুদিন হবে ভোট গ্রহণ পক্রিয়া। নির্বাচন কমিশন সূত্রে খবর, চারজন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান, এক বা দুজন রাজ্য পুলিশ নিয়ে প্রতি টিম এ থাকছেন দুজন পোলিং অফিসার , একজন মাইক্রো অবজার্ভার, একজন ভিডিও গ্রাফার, এবং সুপারভাইজ করার জন্য সেক্টর অফিসার।

শান্তিপুর বিডিও অফিস থেকে বেরিয়ে ৩৫ টি পোলিং টিম সারা শান্তিপুর ব্লক এবং মিউনিসিপালিটি এর ভোটার দের বাড়ি বাড়ি ঘুরে পোস্টাল ব্যালট এর মাধ্যমে ভোট নেবেন। সেরকমই নদীয়ার ফুলিয়া বিডিও অফিস থেকে সকাল আটটা থেকে ভোট গ্রহণ করার জন্য প্রয়োজনীয় সরঞ্জাম বিতরণ শুরু করা হলো ডিসিআরসি সেন্টার থেকে।

একাধিক নির্বাচনী আধিকারিক উপস্থিত ছিলেন এদিনের এই ডিসিআরসিতে। যদিও এই প্রক্রিয়াকে কেন্দ্র করে আটোসাটো করা ছিল নিরাপত্তা ব্যবস্থা। একাধিক কেন্দ্রীয় বাহিনীর জওয়ান এবং রাজ্য পুলিশের আধিকারিকরাও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + one =