গঙ্গাধর কয়াল ফাঁসিয়েছে বিজেপির সভাপতি তৃণমূলের সঙ্গে অশুভ আঁতাত চক্রান্ত,পাল্টা গোষ্ঠীদ্বন্দের জের বিজেপির।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সন্দেশখালি :: শনিবার ১১,মে :: বসিরহাট বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি তাপস ঘোষের বিরুদ্ধে অভিযোগ তুলে সন্দেশখালি জুড়ে পোস্টার খোদ বিজেপি নেতার ।গঙ্গাধর কয়েলের ভিডিও ভাইরাল তৃণমূলের সঙ্গে অশুভ আঁতাত মোটা অর্থ নিয়ে মণ্ডল সভাপতি পদ পাইয়ে দেওয়া।

বিভিন্নভাবে তৃণমূলের সঙ্গে অশুভ আতাত রয়েছে এই সভাপতির এবার তার বিরুদ্ধে পোস্টার পড়ল কলকাতা বাসন্তী হাইওয়ে সরবেড়িয়াতে । রামপুর ধামাখালি সন্দেশখালির বিচ্ছিন্ন এলাকায় ঢের অস্বস্তিতে রাজ্য ও কেন্দ্রীয় বিজেপি । এবার খোদ বিজেপির সভাপতির বিরুদ্ধে পোস্টার পড়ায় রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে ।

বসিরহাট বিজেপির সাংগঠনিক জেলার তাপস ঘোষ বলেন তৃণমূল নেতা সন্দেশখালি ঘটনা কি আড়াল করতে এই ধরনের পোস্ট মেরেছে, আমার জানা নেই কোথায় আমার বিরুদ্ধে পোস্টার লাগানো হয়েছে আজ শনিবার সকাল বেলা রীতিমতো কম্পিউটার থেকে প্রিন্ট করা পোস্টার ছেয়ে গেছে সন্দেশখালি জুড়ে ।

তাহলে কি সময় যত এগোচ্ছে শেষ দফা নির্বাচন যত এগিয়ে আসছে সন্দেশখালি রেখাচিত্র দিনে দিনে পাল্টাচ্ছে তাই নিয়ে কটাক্ষ করতে চায়নি বসিরহাট তৃণমূলের আইএনটি সভাপতি কৌশিক দত্ত। তিনি বলেন সন্দেশখালি সত্য প্রকাশ বেরিয়ে পড়েছে ।

বিজেপির ষড়যন্ত্র সন্দেশখালি কে নিয়ে বিজেপি পুঁজিপতিদের দল বিপুল পরিমাণে অর্থ আসছে অর্থের দখল কে নেবে পাশাপাশি সেই অর্থ সভাপতির কাছে থাকবে কি মন্ডল সভাপতির কাছে থাকবে তাই নিয়ে গোষ্ঠী দ্বন্দ্বের জন্য এই ধরনের ঘটনা ঘটছে। সন্দেশখালীর বিজেপি নেতা শান্তনু পাইক বলেন আমাদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব নেই তৃণমূল ও আইপ্যাকএর মধ্যে ঢুকে গিয়ে সন্দেশখালিতে এই ধরনের ঘটনা ঘটাচ্ছে। সন্দেশখালি থেকে নজর ঘোরানোর জন্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − eight =